Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

অস্ত্রসহ গুরুদয়াল সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ২৪, ২০২৪, ০২:৪১ পিএম


অস্ত্রসহ গুরুদয়াল সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আটক
ছবি: সংগ্রহীত

কিশোরগঞ্জের গুরুদয়াল সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক তাকবীর উদ্দিন রকিব ও তার সহযোগীকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪। 

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানায়, একাধিক অস্ত্র, নাশকতা ও সন্ত্রাস বিরোধী মামলার এজাহারভুক্ত পলাতক আসামি তাকবীর উদ্দিন রকিব(৩১)। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে জেলা শহরের হারুয়া ক্লাসিক গল্লি এলাকায় সন্ত্রাসি কার্যক্রম পরিচালনার জন্য বেআইনীভাবে দেশীয় অস্ত্র শস্ত্র মজুত করে রেখে হোসেনপুর উপজেলার নান্দানিয়া এলাকায় পালিয়ে আছে রাকিব। এমন সংবাদের ভিত্তিতে বুধবার (২৪ জানুয়ারি) রাত ৩ টার সময় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি চৌকস দল জেলার হোসেনপুর উপজেলার নান্দানিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাকবীর উদ্দিন রকিব(৩১)কে গ্রেফতার করে।

রকিব হারুয়া মানিক ফকির গলির মৃত আবু তাহের ওরফে মাইক তাহের এর ছেলে। তাকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তার দেওয়া তথ্যমতে তাকে সঙ্গে নিয়ে হারুয়া ক্লাসিক গলিস্থ তার সহযোগী অপর আসামি তাজবীর রায়হান বিপ্লব(২৪) এর বাড়িতে তল্লাশি চালিয়ে ভোর ৫টার দিকে দেশীয় তৈরি ৮টি ধারালো রামদা, একটি চাপাতি, চাইনিজ কুড়াল দুটি  ও একটি লোহার চেইন উদ্ধারসহ অপর আসামি তাজবির রায়হান বিপ্লব(২৪) কে গ্রেফতার করে। তাজবির রায়হান বিপ্লব হারুয়া ক্লাসিক গল্লির মো. ইলিয়াস মিয়ার ছেলে। 

র‍্যাব জানায়, অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

এ ঘটনায় আটক আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এআরএস

Link copied!