Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মানিকগঞ্জে নিপাহ ভাইরাসে ফের আরেক জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জানুয়ারি ২৮, ২০২৪, ০৮:৪৪ পিএম


মানিকগঞ্জে নিপাহ ভাইরাসে ফের আরেক জনের মৃত্যু

মানিকগঞ্জে খেজুরের রস খেয়ে ফের নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে মো. বাবুল হসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে রাজধানী ঢাকার ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

রবিবার (২৮ জানুয়ারি) মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী  এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, মৃত বাবুল হসেন সদর উপজেলার পুটাইল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মান্তা গ্রামের সাবেক ইউপি সদস্য মাইনুদ্দিনের ছেলে। ১৫ দিন আগে খেজুরের রস খেয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি।

পুটাইল ইউপি চেয়ারম্যন মহিদুর রহমান মহিদ জানান, ‘১৫ দিন আগে বাবুল হোসেন খেজুরের রস খেয়ে অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য প্রথমে তাকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে তাকে ঢাকার ধানমন্ডি পপুলার হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিনগত রাত ১২টার দিকে মারা যান তিনি।’ আজ রোববার (২৮ জানুয়ারি) বেলা ১১টার দিকে মান্তা নিজ গ্রামে জানাজা শেষে মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়

এর আগে গত ১৬ জানুয়ারি খেজুর রস খেয়ে নিপাহ ভাইরাসে আক্রান্ত হয়ে একই এলাকার নাজিমুদ্দিনের ছেলে ২৭ বছরের মো.লুৎফর রহমানের মৃত্যু হয়।

আরএস

Link copied!