Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

তালাবদ্ধ ফ্ল্যাট থেকে বাবা-মা ও মেয়ের লাশ উদ্ধার

লিটন আহমেদ, তাড়াশ (সিরাজগঞ্জ)

লিটন আহমেদ, তাড়াশ (সিরাজগঞ্জ)

জানুয়ারি ৩০, ২০২৪, ১০:০০ এএম


তালাবদ্ধ ফ্ল্যাট থেকে বাবা-মা ও মেয়ের লাশ উদ্ধার
সিরাজগঞ্জের তাড়াশে একই পরিবারের তিনজন নিহতের ঘটনায় স্বজনদের আহাজারি। সংগৃহীত ছবি

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়িতে একই পরিবারের তিনজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- মৃত.কালিচরণ সরকারের ছোট ছেলে বিকাশ সরকার(৪৫), তাঁর স্ত্রী স্বর্ণা রানী সরকার(৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।

নিহতের বড়ভাই প্রকাশ সরকার তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, হত্যাকারীরা পরিকল্পিতভাবে গোপনে তাদেরকে হত্যা করে ফ্ল্যাটে তালা লাগিয়ে দিয়ে যায়। স্বজনরা দু’দিন যাবত তাদের খোঁজ না পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ সোমবার দিবাগত রাত তিনটার দিকে তালা ভেঙে মেঝেতে ও বিছানায় তাদের লাশ দেখতে পায়। এ সংবাদ লেখা পর্যন্ত পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে।

নিহতের স্বজনদের বরাতে তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. নূরে আলম বলেন,  তাদেরকে গত দুইদিন ধরে  না পেয়ে স্বজনরা মোবাইলে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে, পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায় তাদেরকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে।

স্বজনদের ধারনা রোববারের রাত থেকে সোমবার দিনের কোন এক সময়ে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।  এ সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

এআরএস

Link copied!