Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভোলায় যুবকের হাতবাধা লাশ উদ্বার

জেলা প্রতিনিধি

জেলা প্রতিনিধি

জানুয়ারি ৩০, ২০২৪, ০৬:৪৭ পিএম


ভোলায় যুবকের হাতবাধা লাশ উদ্বার

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতবা ১নং ওয়ার্ডের মানিকার হাট বাজার সংলগ্ন গাজী বাড়ির পাশের সুপারি বাগান থেকে এক যুবকের হাত বাধা ঝুলন্ত লাশ উদ্ধার উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার ভোরের দিকে উপজেলার কুতবা ১নং ওয়ার্ডের মানিকার হাট বাজার সংলগ্ন গাজী বাড়ির পাশের সুপারি বাগানের মধ্যে উঁচু গাছের ডালে মো.আরিফ (২২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে বোরহানউদ্দিন থানা পুলিশ কে খবর দেয় স্থানীয়রা,এটি হত্যা নাকি আত্বহত্যা তা বলতে পারছে না কেউ। এদিকে নিহত আরিফের খালাতো ভাই হেলাল জানান

রাতে সে ঢাকা থেকে বাড়ীতে আসে, বাড়ীতে এসে তার মায়ের সাথে দেখা করে রাতের খাবার না খেয়েই রাত আনুমানিক ১টায় বাসা থেকে বেড়িয়ে যায়। সারারাত আর সে বাসায় ফিরেনি,পরে আজ ভোর বেলা আমার খালা (নিহতের মা) ফজরের নামাজ পরে বাড়ীর পাশে গেলে সুপারি বাগানে সৃষ্টি গাছের উপরে ঝুলন্ত অবস্থায় আরিফের লাশ দেখতে পেয়ে ডাক চিৎকার করলে স্থানীয়রা এসে হাত-পা বাঁধা অবস্থায় আরিফের লাশ উদ্ধার করে থানা পুলিশকে খবর দেয়। 

হেলাল আরো জানান এটি আত্মহত্যা হতে পারে না, আমরা সন্দেহ করছি এটি একটি হত্যাকাণ্ড তাই আমরা এর সুষ্ঠু তদন্তের মাধ্যমে  দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মৃত মো.আরিফ কুতবা ১নং ওয়ার্ডের গাজী  বাড়ির মৃত  সিদ্দিক গাজীর ছেলে। নিহত আরিফ ঢাকায় লাইটিং হাউজে কাজ করতো বলে জানায় তার মা হোসনেয়ারা বেগম।  মা ভাই বোন সহ ৫ সদস্যের পরিবার তাদের। তারা ৪ ভাই ও এক বোন সে পরিবারের ছোট ছেলে।

এ বিষয় বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মো. শাহিন ফকির আমার সংবাদ কে জানান খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে আমি নিজে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারন স্পষ্ট নয়। ময়নাতদন্তের রিপোর্ট এলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 

এইচআর

Link copied!