Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

শাহজাদপুরে বাস-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১, ২০২৪, ০৪:১৮ পিএম


শাহজাদপুরে বাস-সিএনজি সংঘর্ষে মা-মেয়ে নিহত
ছবি: আমার সংবাদ

সিরাজগঞ্জের শাহজাদপুরে বাস-সিএনজি সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৫জন গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মাদলা নামক স্থানে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সিএনজি আরোহী এক নারী মারা যায়। পরে আহতদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর এক শিশু মারা যায়। বাকীদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, পাবনা থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস শাহজাদপুর উপজেলার মাদলা নামক স্থানে পৌঁছালে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি আরোহী মিতু সূত্রধর (৩০) নামে এক নারী নিহত হয়। এরপর আহতদের উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে শিশু ইচ্ছামনি (৭) মারা যায়। নিহত নারী ও শিুশু সম্পর্কে মা ও মেয়ে। নিহতদের বাড়ি উপজেলার খুকনী ইউনিয়নের জুগিবাড়ি গ্রামে।

এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সিএনজি চালকসহ মোট ৫ জন আহত হয়েছে। আহতরা হলেন- সিএনজি চালক তাইমুল (২৫) সাথিয়া উপজেলার ছেচানিয়া গ্রামের আলমাহমুদের ছেলে। অন্যরা হলেন, শাহজাদপুর উপজেলার  বেলতৈল ইউনিয়নের কাদাই গ্রামের অরুণা সূত্রধর (৬০), তার ছেলে সৌরভ সূত্রধর (১৭), খুকনি ইউনিয়নের জুগিবাড়ি গ্রামের বিনয় সূত্রধরের মেয়ে কলি সূত্রধর (১৬) এবং কথা সূত্রধর (১২)।

এ ব্যাপারে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. মণিরুল ইসলাম জানান, বগুড়া-নগরবাড়ি মহাসড়কে ঢাকামুখি শাহজাদপুর ট্রাভেলসের একটি যাত্রীবাহী বাস উপজেলা মাদলা নামক স্থানে পৌঁছালে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন সিএনজি আরোহী নারী নিহত হয়। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে ৭ বছরের এক শিশু মারা যায়। এ ঘটনায় সিএনজি চালকসহ আরও ৫ জন আহত হয়েছে।

এআরএস

Link copied!