Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আমরা উন্নয়নের পথে হাঁটছি: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৫:৪৮ পিএম


আমরা উন্নয়নের পথে হাঁটছি: আইনমন্ত্রী
ছবি: আমার সংবাদ

আমরা কখনো সন্ত্রাস সহ্য করব না। আমরা উন্নয়নের পথে হাঁটছি। আমাদেরকে পেছনের দিকে আর নিয়ে যাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

বলেন, যারা আমাদেরকে পেছনের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করে তাদেরকে আইন প্রয়োগ করে বিচারের আওতায় আনা হবে।

শনিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের বনগজ ঈদগাহ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন মন্ত্রী।

আখাউড়া উপজেলার বড়বাজার-ধরখার সড়কের বনগজ এলাকায় নবনির্মিত একটি সেতুর উদ্বোধন উপলক্ষ্যে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।

এ সময় আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াতের কাজই হচ্ছে বাংলাদেশের মানুষ যেন কষ্টে থাকে সে ব্যবস্থা করা। ২০১৪ সালে আমরা যখন নির্বাচন করতে গিয়েছি তখন তারা (বিএনপি-জামায়াত) নির্বাচন বয়কটের নামে অগ্নিসন্ত্রাস করেছে। নিরীহ মানুষকে বাসে পুড়িয়ে মেরেছে। এরপর ২০১৮ সালের নির্বাচনের সময় বিএনপি-জামায়াত মনোনয়ন বাণিজ্য করেছে। মানিলন্ডারিং করে টাকা বিদেশে নিয়ে গেছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়েও ষড়যন্ত্র হয়েছে উল্লেখ করে মন্ত্রী আরও বলেন, ২০২৪ সালের নির্বাচনেও তারা (বিএনপি-জামায়াত) সেরকম ষড়যন্ত্র করেছিল। মানুষের কাছে তারা ভোটের জন্য আসে না। তারা মনে করে যে বিদেশে তাদের কিছু মুরুব্বির কাছে কান্নাকাটি করলে তারা তাদেরকে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় বসাতে পারে কিনা।

ধরখার ইউনিয়নে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. শানু মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন চেয়ারম্যান সাফিকুল ইসলাম সাফিকের সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি ছিলেন- আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভুঁইয়া, ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন ভুঁইয়া, ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

ইএইচ

Link copied!