Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মির্জাপুরে ১১টি ড্রামট্রাক ও ছয়টি ভেকু জব্দ

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৭:৪৯ পিএম


মির্জাপুরে ১১টি ড্রামট্রাক ও ছয়টি ভেকু জব্দ

টাঙ্গাইলের মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে অবৈধভাবে মাটি উত্তোলনের দায়ে ১১টি ড্রামট্রাক, ছয়টি ভেকু জব্দ ও দুজনকে ৩ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার উপজেলার মীরদেওহাটা-বুধিরপাড়া এলাকায় দুপর ১২টা থেকে ৪টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন।

এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, গোড়াই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর, গোড়াই ইউপি সদস্য ইসরাফিল ও লিটন মিয়াসহ পুলিশ বাহিনীর সদস্যরা।

এছাড়াও শনিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে উপজেলার ফতেপুর ইউনিয়নে থলপাড়া থেকে ১টি ভেকু মেশিন জব্দ, জামুর্কী ইউনিয়নের উফুলকী নদী থেকে বাংলা ড্রেজার ও এক হাজার ফুট পাইপ জব্দ এবং এক মাটি ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিলা বিনতে মতিন জানান, নদীতে বাঁধ দিয়ে অবৈধভাবে কৃষি জমির মাটি কাটার অপরাধে ড্রামট্রাক ভেকু মেশিন, মোটরসাইকেল জব্দ, দুইজনকে ৩ লাখ টাকা জরিমানা এবং নদীর গতিপথ স্বাভাবিক রাখতে ৩টি বাঁধই খুলে দেয়া হয়েছে।

ইএইচ

Link copied!