Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ডাকাত দলের ছুরিকাঘাতে লাইব্রেরিয়ানের মৃত্যু

রংপুর প্রতিনিধি

রংপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৩:০৩ পিএম


ডাকাত দলের ছুরিকাঘাতে লাইব্রেরিয়ানের মৃত্যু

রংপুরের মিঠাপুকুরে দুর্ধর্ষ ডাকাতি এবং হত্যার ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের বাধা দিতে গিয়ে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বিউটি বেগম (৩৮) নামে এক নারী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ওই নারী ছড়ান ডিগ্রি মহাবিদ্যালয়ের সহকারী লাইব্রেরিয়ান হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার ভোরে মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের ছড়ান শালিকাদহ গ্রামে এ ডাকাতি এবং খুনের ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ।

স্থানীয়রা জানান, নবাবগঞ্জ উপজেলার একটি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান এবং ছড়ান ডিগ্রি কলেজের সহকারী লাইব্রেরিয়ান বিউটি বেগম দুজন স্বামী-স্ত্রী। তারা প্রতিদিনের মতো রাতে নিজেদের বাড়িতে অবস্থান করছিলেন। কিন্তু বুধবার ভোরে ১০-১২ জনের একটি ডাকাত দল তাদের বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট করছিলেন। এ সময় বিউটি বেগম ডাকাতদের বাধা দেয় ও চিৎকার করলে তাকে ডাকাতরা ছোরা দিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত করে এবং তার স্বামী মিজানুর রহমানকেও জখম করে।

একপর্যায়ে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় দুজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিউটি বেগম মারা যান এবং মিজানুর রহমান আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম আমার সংবাদকে জানান, ঘটনাস্থলে রংপুর জেলা পুলিশ সপার ফেরদৌস আলী চৌধুরীসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করেছেন। ডাকাতদের গ্রেপ্তারসহ লুণ্ঠিত মালামাল এবং হত্যার রহস্য উদ্‌ঘাটনে কাজ করছে পুলিশের একাধিক টিম।

ইএইচ

Link copied!