Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

পত্নীতলায় প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৬:১৫ পিএম


পত্নীতলায় প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় দ্বাদশ জাতীয় সংসদের নওগাঁ-২ আসনে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের আয়োজনে উপজেলার সকল প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্স অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে নজিপুর জেলা পরিষদ অডিটেরিয়ামে এ কোর্স অনুষ্ঠিত হয়েছে।

পত্নীতলা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার টুকটুক তালুকদারের সঞ্চালনায় এবং নওগাঁ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার গোলাম মওলা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- নির্বাচন কমিশন সচিবালয় সচিব জাহাংগীর আলম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন- আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা রাজশাহীর দেলোয়ার হোসেন, নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক।

এ সময় উপস্থিত ছিলেন- নওগাঁ জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান, পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল মমীন, পত্নীতলা নির্বাচন অফিসার জাহিদুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও সকল প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসার, সুধীজনরা।

উল্লেখ্য গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হলেও নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের একজন প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক মারা গেলে এই আসনের নির্বাচন স্থগিত হয় এবং পুনঃ তফসিল ঘোষণার পর আগামী ১২ ফেব্রুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ইএইচ

Link copied!