Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি

কালুখালী (রাজবাড়ী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ১২:৩০ পিএম


ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে ব্যবসায়ীকে হত্যা

রাজবাড়ীর কালুখালীতে ওয়াজ মাহফিল থেকে ডেকে নিয়ে শরীফ খান (৩৮) এক ব্যবসায়ীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার রতনদিয়া ইউনিয়নের রূপসা স্লুইসগেট বাজারে খোকনের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শরীফ রতনদিয়া ইউনিয়নের ধানবাড়ীয়া গ্রামের মৃত হাকিম খানের পুত্র। সে রূপসা  স্লুইসগেট বাজারে ফ্লেক্সিলোডের ব্যবসা করতেন।

নিহত শরীফের বড় ভাই লতিফ খান জানান, বুধবার রাতে রূপসা বাজারের পাশে গায়েবি মসজিদে ওয়াজ মাহফিল চলছিলো। সে দোকান বন্ধ করে বাড়ীতে এসে রাতের খাবার খেয়ে ছেলেকে সাথে নিয়ে ওয়াজ মাহফিল শুনতে যায়। পরে স্থানীয় চা দোকানি মো. তরিকুল তাকে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর বাজারে তার ক্ষত বিক্ষত লাশ পাওয়া যায়। তাকে ঘাড় ও মাথাসহ বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করা হয়েছে।

অষ্টম শ্রেণীতে পড়–য়া শরীফের ছেলে আরাফাত খান বলেন, রাতে আমি আর আব্বু মাহফিল শুনতে যাই। পরে তরিকুল এসে আব্বুর কানে কানে কি যেন বলে ডেকে নিয়ে যায়। কিছুক্ষণ পরে শুনি আব্বুর লাশ বাজারে পড়ে আছে।

কালুখালী থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসাইন জানান, সংবাদ পেয়েই ঘটনাস্থলে গিয়ে শরীফের লাশ উদ্ধার করে রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তরিকুলসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় নিয়ে আসা হয়েছে। হত্যার কারণ উদ্‌ঘাটন ও এর সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এইচআর

Link copied!