Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় পা বিচ্ছিন্ন হওয়া ভ্যান চালকের মৃত্যু

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৫৪ পিএম


রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় পা বিচ্ছিন্ন হওয়া ভ্যান চালকের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সড়ক দুর্ঘটনায় আনারুল ইসলাম (৪০) নামে এক ভ্যানচালকের এক পা বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়ে রংপুর মেডিকেল চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা।

নিহত ভ্যানচালক উপজেলার ৫ নং বাচোর ইউনিয়নের ভাংবাড়ি উত্তরপাড়া গ্রামের আশিরউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রাণীশংকৈল-নেকমরদ মহাসড়কের ঘুঘুডারা নামক স্থানে নেকমরদ থেকে রাণীশংকৈল অভিমুখে ঢাকা থেকে ছেড়ে আসা দূরপাল্লার হানিফ এন্টারপ্রাইজ নামে একটি কোচ নিয়ন্ত্রণ হারিয়ে চার্জার ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দিলে ভ্যানচালক ছিটকে পড়ে। এতে কোচের চাকায় তার একটি পা হাঁটু পর্যন্ত পিষ্ট হয়ে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীশংকৈল ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ওই ভ্যান চালককে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

রোগীর পায়ের অবস্থা দেখে হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে রেফার্ড করেন। পরে সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।

রাণীশংকৈল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, নিহতের পরিবারের একটি অভিযোগ পাওয়া গেছে। ঘাতক বাসটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইএইচ

Link copied!