Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

অনলাইন জুয়ায় হেরে নগদ টাকার আশায় বিকাশ দোকানীকে হত্যা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৩:৩৯ পিএম


অনলাইন জুয়ায় হেরে নগদ টাকার আশায় বিকাশ দোকানীকে হত্যা

রাজবাড়ীর কালুখালীতে অনলাইন জুয়ায় হেরে নগদ টাকা পাওয়ার আশায় বিকাশ দোকানদার শরিফ খাঁনকে (৩৯) কুপিয়ে হত্যার ২৪ ঘণ্টার মধ্যে মামলার রহস্য উদঘাটন ও আসামি গ্রেপ্তার করেছে পুলিশ।

শরিফ খান কালুখালী উপজেলার পশ্চিম ধানবাড়ীয়া গ্রামের মৃত হাকিম খাঁনের ছেলে। এ ঘটনায় মো. তরিকুল ইসলাম (২০) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তরিকুল কালুখালী উপজেলার রূপসা গ্রামের চাঁদ আলী শেখের ছেলে।

শুক্রবার সকাল ১১ টায় কালুখালী থানায় প্রেস ব্রিফিং করেন সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা।

তিনি বলেন, গত ২১ ফেব্রুয়ারি রাত ১১টার সময় কালুখালী উপজেলার রুপসা স্লইচ গেইট বাজারের আবু বক্কর সিদ্দিক ওরফে জাদুর সেলুনের দোকানের সামনে একই বাজারের বিকাশ এজেন্ট ও মুদি দোকানদার শরিফ খাঁনকে কুপিয়ে হত্যা করা হয়।

এ ব্যাপারে গত ২২ ফেব্রুয়ারি শরিফ খাঁনের স্ত্রী আছমা খাতুন (৩১) বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কালুখালী থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর কালুখালী থানা তদন্ত শুরু করে।

তিনি আরও বলেন, মামলার ঘটনার সঙ্গে জড়িত আসামি মো. তরিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। আসামিকে গ্রেপ্তারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় নিহত শরিফ খান ও তরিকুল ইসলাম একই বাজারের দোকানদার। আসামি তরিকুল অনলাইন জুয়া খেলায় আসক্ত এবং সে অনলাইনে জুয়া খেলে বহু টাকা হেরে যাওয়ায় তার বাজারের বিকাশের দোকানদার শরিফ খাঁনকে হত্যা করে নগদ টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে।

প্রেস ব্রিফিংকালে কালুখালী থানার অফিসার ইনচার্জ মো. আলমগির হোসাইনসহ প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!