Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

পেকুয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে টাকা ছিনতাই

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৫, ২০২৪, ০৪:৩০ পিএম


পেকুয়ায় ইউপি সদস্যকে পিটিয়ে টাকা ছিনতাই

কক্সবাজারের পেকুয়ায় এক ইউপি সদস্যকে পিটিয়ে রক্তাক্ত করে আড়াই লক্ষ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। ওই ইউপি সদস্যদের নাম শাহেদুল ইসলাম (৫০)। তিনি উপজেলার মগনামা ইউপির ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য ও কালার পাড়া এলাকার মৃত হামিদ উল্লাহর ছেলে।

তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে মগনামা সোনালী বাজার সংলগ্ন স্লুইচ গেইট এলাকায় এঘটনা ঘটে।

আহত ইউপির সাবেক সদস্য শাহেদুল ইসলাম বলেন, বাড়ি থেকে সকালে কক্সবাজারে যাওয়ার জন্য বের হই। অটোরিকশা সিএনজি করে পেকুয়ায় যাচ্ছিলাম। সোনালী বাজারের স্লুইচ গেটের সামনে পৌঁছালে দুইটি টমটম গাড়ি থেকে নেমে ৫-৬ জন লোক সিএনজির গতিরোধ করে। এ সময় আমাকে অস্ত্র ঠেকিয়ে শপিংব্যাগ ধরে টানাটানি শুরু করে। এক পর্যায়ে তারা আমাকে মুখে আঘাত করে টাকাভর্তি শপিং ব্যাগটা ছিনিয়ে নেয়। সিএনজি চালককেও মারধর করে। এ সময় পথচারীরা এগিয়ে আসলে তারা সেখান থেকে দ্রুত গাড়ি নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, শপিংব্যাগে দুই লক্ষ ষাট হাজার টাকা ছিল। ওই টাকা কক্সবাজার বায়তুশ শরফের মহাপরিচালক সিরাজুল ইসলামের টাকা। লবণ মাঠের লাগিয়ত টাকা। আমি কয়েক বছর ধরে বায়তুশ শরফের লবণ মাঠের দেখভাল করে আসছি। পাশাপাশি লবণের ব্যবসাও করি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বলেন, সাবেক এক ইউপি সদস্যকে মারধরের খবর শুনেছি। পুলিশ গিয়েছিল। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!