Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

টিকটকে পরিচয়

তৃতীয় লিঙ্গের নারীকে বিয়ে, টাকাপয়সা নিয়ে উধাও যুবক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৭:৫৭ পিএম


তৃতীয় লিঙ্গের নারীকে বিয়ে, টাকাপয়সা নিয়ে উধাও যুবক

৫ জন তৃতীয় লিঙ্গের মানুষ একসাথে বসে গান করছেন ‘তোরা দেখে যা মুক্তার যন্ত্রণা’ গান শেষ কারণ জানতে চাইলে মুক্তা হিজরা বলেন, শরিফ নামে এক ছেলে তাকে ভালোবাসার ফাঁদে ফেলে ভিক্ষা করে জমানো তার সাড়ে তিন লাখ টাকা নিয়ে পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েও কোনো সুরাহা মিলছে না।

গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা এলাকায় গত রোববার এ ঘটনাটি ঘটেছে।

এ সময় তিনি বলেন, আমি তাকে বিশ্বাস করেছিলাম সেই বিশ্বাস থেকে ২ লাখ টাকা কাবিন দিয়ে কোর্ট ম্যারেজ করেছিলাম। কয়েকদিন ভালো থাকার পর আমার আলমারি থেকে সাড়ে তিন লাখ টাকা নিয়ে সে পালিয়ে গেছে। তিনি জানান সোশ্যাল মিডিয়া টিকটকের মাধ্যমে পরিচয় হয়।

তৃতীয় লিঙ্গের আরও একজন বলেন, সে আমাদের গুরু মুক্তা হিজরার সঙ্গে প্রতারণা করবে ভাবতেও পারিনি। সে শুধু আমাদের গুরু নয় আরও কয়েকটা মেয়ের সাথে এভাবে বিয়ে করে প্রতারণা করে পালিয়ে গেছে।

তৃতীয় লিঙ্গের আরেকজন বলেন, ভালোবাসা থেকে যদি এমন প্রতারণার শিকার হতে হয়, তাহলে বিশ্বাসের জায়গায় কোথায় থাকে। আমরা এই প্রতারকের বিচার চাই, যাতে সে অন্য কারো সাথে এমন প্রতারণা করতে না পারে।

এদিকে অভিযুক্ত শরিফের প্রথম স্ত্রী ভিডিও কলে আমার সংবাদকে বলেন, শরিফের সঙ্গে আমার ১৭ বছরের সম্পর্ক। আমাদের সংসারে ৩টা বাচ্চা আছে। এরপরেও সে বিভিন্ন জায়গায় গিয়ে বিয়ে করে। আমিও তার বিচার চাই।

এ বিষয়ে মুক্তা হিজরা বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি অভিযোগ দিয়েছে। মোবাইল ফোনসহ বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চেষ্টা করেও শরীফের বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয় জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইবরাহিম খলিল বলেন, তৃতীয় লিঙ্গের মুক্তা শরিফ নামের এক যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ করেছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!