Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

আড়াইহাজারে আপত্তিকর অবস্থায় ১৮ তরুণ-তরুণী আটক

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মার্চ ৩, ২০২৪, ০৪:৩০ পিএম


আড়াইহাজারে আপত্তিকর অবস্থায় ১৮ তরুণ-তরুণী আটক

নারায়ণগঞ্জের আড়াইহাজার পৌর বাজারে দারুচিনি ভুতের আড্ডা নামের একটি রেস্টুরেন্টে অভিযান পরিচালনা করেছেন ভ্রাম্যমাণ আদালত ও উপজেলা প্রশাসন।

রোববার দুপুরে অভিযান চলাকালে রেস্টুরেন্টটিতে আপত্তিকরভাবে অবস্থান করার অভিযোগে বেশ কয়েকজন তরুণ-তরুণী আটক করে উপজেলা পরিষদ কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।

অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশতিয়াক আহাম্মেদ। এ সময় আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসানউল্লাহসহ পুলিশ ফোর্স ও আনসার সদস্যরা তার সঙ্গে ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহাম্মেদ জানান, দীর্ঘদিন ধরে পৌর বাজারের খুরশিদ আলম সুপার মার্কেটের এ রেস্টুরেন্টটিতে স্কুল কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা স্কুল কলেজ ফাঁকি দিয়ে এসে আপত্তিকর অবস্থায় আড্ডায় লিপ্ত হয়। ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকার বখাটে ছেলে মেয়েরা প্রতিনিয়ত এ রেস্টুরেন্টে বিশেষ ব্যবস্থা থাকায় আড্ডা ও অসামাজিক কাজে লিপ্ত হয়।

সম্প্রতি গোপন সংবাদের ভিত্তিতে এমন একটি অভিযানের সিদ্ধান্ত নেয়া হয়। অভিযানে ৯ জোড়া তরুণ-তরুণীসহ রেস্টুরেন্টের ৪ জন স্টাফকে আটক করে উপজেলা প্রশাসনের জিম্মায় নেয়া হয়েছে। এ ব্যাপারে পরবর্তীতে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

ইএইচ

Link copied!