Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নারায়নগঞ্জের গৃহবধূ হত্যার আসামি আশুলিয়ায় গ্রেপ্তার

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি

মার্চ ৪, ২০২৪, ০৪:৩৮ পিএম


নারায়নগঞ্জের গৃহবধূ হত্যার আসামি আশুলিয়ায় গ্রেপ্তার

নারায়নগঞ্জের বন্দর থানাধীন এলাকার আলোচিত সাবিনা আক্তার পান্না (২৮) হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনসহ এর মূলহোতা আব্দুর রহমান (৩০) কে আশুলিয়া থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর একটি অভিযানিক দল।

সোমবার (৪ মার্চ) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।
এর আগে রবিবার (৩ মার্চ) দুপুরে আশুলিয়ার খেজুরটেক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আব্দুর রহমান (৩০) এর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

জানা যায় যে, গত বছরের ৪ অক্টোবর বিকালে ভুক্তভোগীর মেয়ে গ্রেপ্তার আসামির ভাড়াটিয়া টিনের ঘরের পাশে অন্যান্য বাচ্চাদের খেলাধুলা করছিলো। এ সময় গ্রেপ্তার আসামি পূর্ব বিরোধের জেরে ভুক্তভোগীর মেয়েকে অকথ্য ভাষায় গালি গালাজ ও মারধর করলে সে তার মায়ের কাছে ঘটনাটি জানায়।

ভুক্তভোগী তাৎক্ষণিকভাবে গ্রেপ্তার আসামীর নিকট গিয়ে প্রতিবাদ করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে তার নিজ ঘর হতে একটি ধারালো কোদাল বের করে ভুক্তভোগীর মাথায় আঘাত করলে ভুক্তভোগীর মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলে মারা যায় এবং গ্রেপ্তার আসামি কৌশলে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে নিহতের শাশুড়ি বাদী হয়ে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে নারায়নগঞ্জের বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

র‍্যাব জানায়, মামলা রুজুর পর থেকে গ্রেপ্তার এড়াতে আসামি আব্দুর রহমান ঢাকার আশুলিয়া থানাধীন খেজুরটেক এলাকায় অবস্থান করে। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে রবিবার দুপুরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেপ্তারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। অদূর ভবিষ্যতে এরূপ হত্যাকারীর বিরুদ্ধে র‍্যাব-৪ এর জোরালো অভিযান অব্যাহত থাকবে।

এইচআর

Link copied!