Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

ভোলায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

মার্চ ১০, ২০২৪, ০১:৪৮ পিএম


ভোলায় পুলিশ মেমোরিয়াল ডে পালিত

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে দায়িত্ব পালনে জীবন উৎসর্গ করা পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ‘পুলিশ মেমোরিয়াল ডে-২০২৪’ পালিত হয়েছে।

শনিবার সকালে ভোলা পুলিশ লাইন্স মাঠে পুলিশ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, শহিদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশের এ আয়োজনে প্রথমে পুলিশ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ করে ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম), ভোলা সদর থানা, দৌলতখান থানা, বোরহানউদ্দিন থানা, লালমোহন থানা, তজুমদ্দিন থানা, চরফ্যাশন থানা, মনপুরা থানা, শশীভূষণ থানা, দক্ষিণ আইচা ও দুলার হাট থানা পুলিশ।

এ সময় এক মিনিট দাঁড়িয়ে থেকে জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করা হয় এবং তাদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

স্মরণসভার পুলিশ সুপার সভাপতিত্ব করেন ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান (বিপিএম)। স্মরণসভায় পুলিশ সুপার বলেন, ‘শৃঙ্খলা-নিরাপত্তা প্রগতি’ মন্ত্রে দীক্ষিত বাংলাদেশ পুলিশের সদস্যরা দেশে আইন-শৃঙ্খলা রক্ষাসহ আইনের শাসন প্রতিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছে।

জনগণের জানমালের নিরাপত্তায় অত্যন্ত নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে গিয়ে প্রতিবছর উল্লেখযোগ্য সংখ্যক পুলিশ সদস্য নিহত ও আহত হন।

তিনি নিহত ও আহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং যে কোন প্রয়োজনে ভোলা জেলা পুলিশ তাদের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রী তুলে দেন পুলিশ সুপার ।

এতে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. বাবুল আখতার, র‌্যাব, বিভিন্ন থানার অফিসার ইনচার্জ সহ জেলা পুলিশের সকল স্তরের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!