Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

সিঙ্গাইরে ভাইয়ের হাতে ভাই খুন

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিঙ্গাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মার্চ ১১, ২০২৪, ০৫:৩২ পিএম


সিঙ্গাইরে ভাইয়ের হাতে ভাই খুন

মানিকগঞ্জের সিঙ্গাইরে জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই।

উপজেলার জামির্তা ইউনিয়নের মধুরচর গ্রামে গত রোববার বিকালে বাড়ির সীমানা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কলহ সৃষ্টির এক পর্যায়ে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, মধুরচর গ্রামের মৃত ইন্তাজ উদ্দিনের ছোট ছেলে কহেল মুন্সী (৬০) ও বড় ছেলে ইসলাম মুন্সির (৭০) মধ্যে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। সেই সূত্র ধরে, রোববার ছোট ভাই কহেল মুন্সির বড় ভাইয়ের বাড়ির সীমানার বেড়ার পাশে নতুন করে বেড়া দিতে গেলে বাক বিতণ্ডার এক পর্যায়ে বড় ভাই তার হাতে থাকা লোহার শাবল দিয়ে ছোট ভাই কহেল মুন্সির মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

এ সময় কহেল মুন্সিকে বাঁচাতে তার স্ত্রী সাফিয়া বেগম (৫৫) ও তার ছেলে শাহিনুর মুন্সী (২৫), এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি মারপিট করে জখম করে।

ঘটনার পর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৭টার দিকে কহেল মুন্সী মৃত্যুবরণ করেন।

ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়ারুল ইসলাম জানান, এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়াধীন আছে। ইতোমধ্যে ইসলাম মুন্সির মেয়ে রোজিনাকে আটক করা হয়েছে।

ইএইচ

Link copied!