Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

হেঁটে ওটিতে গেল শিক্ষার্থী, বের হলো লাশ হয়ে

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

মার্চ ২০, ২০২৪, ০৩:২৯ পিএম


হেঁটে ওটিতে গেল শিক্ষার্থী, বের হলো লাশ হয়ে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে আদদ্বীন হাসপাতালে অ্যাপেন্ডিসাইটিস অপারেশন করাতে গিয়ে মারা গেছেন পঞ্চম শ্রেণির ছাত্রী তাছিয়া জাহান তনায়া (১২)।

নিহত তনয়া নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার সোনারগাও উদয়ন আদর্শ বিদ্যানিকেতনের ছাত্রী ছিলেন।

নিহতের বাবা মনিরুজ্জামান জানান, পেটের ব্যথা নিয়ে তার মেয়েকে সোমবার কেরানীগঞ্জের আদদ্বীন হাসপাতালে নিয়ে আসলে ডাক্তাররা অ্যাপেন্ডিসাইটের অপারেশন করাতে হবে বলে ভর্তি করান।

মঙ্গলবার বেলা ২টার দিকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয় তনয়াকে। অনেক সময় পার হয়ে গেলেও অপারেশনের কোন আপডেট আমাদের দিচ্ছিলো না ডাক্তাররা। দীর্ঘ সময় পরে যখন কোন খবর দিচ্ছিলো না তখন আমরা চিৎকার করলে, আমাদের ভিতরে ডেকে নিয়ে বলে আপনাদের রোগী মারা গেছে। আমার বাচ্চাটা সুন্দরভাবে গেলো আর লাশ হয়ে ফিরলো। আমি এই চিকিৎসকের বিচার চাই যেন আর কোন বাবা মা সন্তান হারা না হয়।

নিহতের মা রিক্তা পারভীন বলেন, এটা ডাক্তারখানা না এটা কসাই খানা। আমার মেয়ের মৃত্যুর পরে অপারেশন থিয়েটারে ঢুকে দেখি এখানে অপারেশনের কোন পরিবেশ ই নাই। নোংরা, অক্সিজেনের কোন ব্যবস্থা নাই। এটা হাসপাতাল না এটা একটা কসাই খানা। আমি সরকারের কাছে বিচার চাই।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাক্তার রুহুল আমিন, সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক ডা. শামসুদ্দিন হেরা, অ্যানেস্থেসিয়া ডাক্তার তাসফিয়া ও আজমিরী এবং হাসপাতালের ম্যানেজার আনোয়ার হোসেনকে থানায় নিয়ে গেছে পুলিশ।

দক্ষিণ কেরানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহাবুব আলম ঘটনার বিষয়ে জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হাসপাতালের ৪ জনকে থানায় নিয়ে আসা হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ইএইচ

Link copied!