Amar Sangbad
ঢাকা বুধবার, ০৮ মে, ২০২৪,

ধামরাইয়ে গর্তের পানিতে ডুবে প্রাণ গেল দুই ভাইয়ের

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৪, ০৮:৩৬ পিএম


ধামরাইয়ে গর্তের পানিতে ডুবে প্রাণ গেল দুই ভাইয়ের

ঢাকার ধামরাইয়ে মাটি কাটা গর্তে জমা বৃষ্টির পানিতে পড়ে ডুবে আব্দুল্লাহ (৬) ও হাফিজ (৪) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা আপন দুই ভাই।

রোববার বেলা সাড়ে ৩টার দিকে উপজেলার কুল্লা ইউনিয়নের খাতরা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত দুই শিশু ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের খাতরা এলাকার আব্দুল মালেকের ছেলে। আব্দুল মালেক ওই এলাকায় আনোয়ার হোসেন নামে এক ব্যক্তির বাড়িতে স্ত্রী ও দুই সন্তানসহ ভাড়া বাসায় থেকে ইটভাঙার কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই এলাকার একটি সড়কের পাশে গত কয়েকদিন আগে মাটি কাটায় একটি গর্ত খোঁড়েন জমির মালিক। শনিবার রাতের বৃষ্টিতে গর্তে পানি জমে। দুপুরের দিকে খেলতে গিয়ে ওই গর্তে পড়ে যায় দুই শিশু। দীর্ঘ সময় দুই সন্তানকে না পেয়ে তাদের খুঁজতে গিয়ে মা জানতে পারেন তারা ডোবায় পরে গেছে। স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

কুল্লা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) বোরহান উদ্দিন বলেন, ‘দুপুরের দিকে বাড়ির পাশে খেলার সময় একটি গর্তে পড়ে ডুবে তাদের মৃত্যু হয়। তারা আপন দুই ভাই। তাদের বাবা এখানে একটি বাড়িতে ভাড়া থেকে দিনমজুরির কাজ করে।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন সিকদার বলেন, ‘মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল করা হচ্ছে। পরিবারের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!