Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ট্রলার ডুবি, নিখোঁজ ১

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

মার্চ ২৫, ২০২৪, ১১:০৩ এএম


মেঘনায় ১৫ হাজার তরমুজ নিয়ে ট্রলার ডুবি, নিখোঁজ ১

ভোলার ইলিশা থেকে তরমুজ বোঝাই করে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি ট্রলার চাঁদপুরের মেঘনা নদীতে ঝড়ের কবলে পড়ে ডুবে গেছে। 

এ ঘটনায় ট্রলারে থাকা ৭ জনের মধ্যে ৬ জন জীবিত উদ্ধার করা গেলেও আমজাদ হোসেন (৪০) নামের এক তরমুজ ব্যবসায়ী নিখোঁজ রয়েছেন। উদ্ধারকৃতদের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) রাত ৮ টায় চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ট্রলার দুর্ঘটনায় নিখোঁজ আমজাদ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানা এলাকার রসুলপুর ২নম্বর ওয়ার্ডের মো. মফিজ মাঝির ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টস ও তরমুজ ব্যবসায়ী।

নিখোঁজ ব্যক্তির স্বজনরা সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন। আমজাদের স্বজনরা জানান, রোববার বিকেলে ভোলার ইলিশা লঞ্চঘাট এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে প্রায় ১৫ হাজার তরমুজ নিয়ে ট্রলার ঢাকায় যাচ্ছিলেন তারা। ট্রলারটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চাঁদপুরের মেঘনা নদীর হাইমচর নামক জায়গায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায়।

ট্রলারে থাকা ছয় ব্যবসায়ী জেলে ট্রলারের মাধ্যমে জীবিত উদ্ধার হলেও আমজাদকে পাওয়া যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয় চাঁদপুর হাইমচর থানার ওসি মোহাম্মদ ইয়াছিন জানান, ঘটনাটি মেঘনার কোন স্থানে ঘটেছে তার সঠিক কোন তথ্য নেই। বিষয়টি চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-পুলিশকে অবগত করা হয়েছে। তাদের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

চাঁদপুর হাইমচর নীল কমল নৌ-থানার ইন্সপেক্টর মো. জাহাঙ্গীর আলম জানান, হাইমচর সংলগ্ন মেঘনা নদীতে ভোলা থেকে ঢাকাগামী তরমুজ বোঝাই একটি ট্রলারডুবির ঘটনা নৌ-পুলিশ জানতে পেরেছে। তবে ঝড়ের কারণে মেঘনা নদী এখন খুবই উত্তাল। সে কারণে নৌ-পুলিশ রাত সাড়ে ১০টা নাগাদ ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

এইচআর

Link copied!