Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৭

আমার সংবাদ ডেস্ক:

আমার সংবাদ ডেস্ক:

মার্চ ৩০, ২০২৪, ১১:৪৮ এএম


গাজীপুরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা বেড়ে ১৭

গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় গাজীপুর কালিয়াকৈরের কুদ্দুস খান (৪৫) নামে আরও একজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে মারা গেছেন। এ নিয়ে দুর্ঘটনাটিতে মোট ১৭ জনের মৃত্যু হলো।

শনিবার (৩০ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় মারা যান তিনি। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি জানান, কুদ্দুসের শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। ঘটনাটিতে এখন পর্যন্ত ১৭ জন মারা গেল।

মৃত কুদ্দুস খানের ছেলে মো. নাজিম খান জানান, তাদের বাড়ি লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলায়। কালিয়াকৈর তেলিরচালা এলাকায় তার মা নাজমা বেগমকে নিয়ে থাকতেন বাবা। কোনাবাড়ি পেপসি কোম্পানিতে দিনমজুরের কাজ করতেন কুদ্দুস খান। ঘটনার সময় তিনি কাজ শেষ করে বাসায় ফিরছিলেন।

উল্লেখ্য, গত বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে উপজেলার মৌচাক, তেলিরচালা এলাকায় টপেস্টার গার্মেন্টসের পাশে শফিক মিয়ার মালিকানাধীন আবাসিক কলোনিতে এ ঘটনা ঘটে। 
ঐসময় এই ঘটনায় ৩২ জন দগ্ধ হয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আসে। পরবর্তীতে বেশ কয়েকজন চিকিৎসা শেষে বাসায় ফিরে যান। আর এখন পর্যন্ত ১৭ জনের মৃত্যু ঘটে।

বিআরইউ

Link copied!