Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

ফেনীতে দেশী অস্ত্রসহ  কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

ফেনী জেলা প্রতিনিধি:

ফেনী জেলা প্রতিনিধি:

এপ্রিল ৮, ২০২৪, ১২:৪১ পিএম


ফেনীতে দেশী অস্ত্রসহ  কিশোর গ্যাংয়ের ২ সদস্য গ্রেপ্তার

ফেনীতে দেশী অস্ত্রসহ  কিশোর গ্যাংয়ের দুই সদস্য গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (০৮ এপ্রিল)  তাদের আদালতে হাজির করা হবে। 

এর আগে রোববার (০৭ এপ্রিল) উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ওই দুই কিশোরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন,জেলার সদর উপজেলার পশ্চিম রামপুর এলাকার সোলাইমান হোসেনের ছেলে মোঃ নাইমুর ইসলাম (১৬),পুরাতন পুলিশ কোয়ার্টার এলাকার অস্থায়ী বাসিন্দা বাগেরহাটের কচুয়া উপজেলার রবিদত্তঘাটি গ্রামের মোঃ আলী শেখের ছেলে মোঃ শাকিল (১৬)।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, শনিবার (৬ এপ্রিল)  দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী সদর উপজেলার  লালপোলস্থ পশ্চিম সিলোনিয়া এলাকার পাকা রাস্তার উপর থেকে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করা হয়। 

এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের সঙ্গে থাকা আরও ৫/৬  জন কিশোর দৌড়ে পালিয়ে যায়।পরবর্তীতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে মোঃ শাকিলের পরিহিত প্যান্টের ডান পকেট হতে ০২টি স্টীলের চাকু ও ০১ টি ফোল্ডিং চাকু এবং মোঃ নাইমুর ইসলামের হাতে থাকা ০১টি বাজারের ব্যাগের ভিতর হতে ০১টি বড় ছোরা ও চাপাতি সাদৃশ ০১টি বড় ধামা উদ্ধার করা হয়।

ফেনীস্থ র‌্যাব-৭ ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড লিডার মোহাম্মদ সাদেকুুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা ফেনী সদর এলাকার স্থানীয় কথিত "LSKB" নামক কিশোর গ্যাংয়ের হয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে আসছিল এবং তারা পরস্পর যোগসাজশে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতি করার প্রস্তুতি গ্রহণ করছিল বলে স্বীকার করে।

বিআরইউ

Link copied!