Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪,

ধর্ষণ মামলার প্রধান আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার

নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোণা প্রতিনিধি

মে ১২, ২০২৪, ০৪:৪৬ পিএম


ধর্ষণ মামলার প্রধান আসামি গাজীপুর থেকে গ্রেপ্তার

র‌্যাব-১৪ এর সিপিসি-২ কিশোরগঞ্জের যৌথ অভিযানে নেত্রকোণার পূর্বধলায় ধর্ষণ মামলার প্রধান আসামি মো. তাসলিমকে (২৪) গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আসামি একই থানা এলাকার মইলাকান্দি রাইদুম গ্রামের মো. জালাল উদ্দিনের ছেলে।

শনিবার সন্ধ্যায় র‌্যাব-১৪ সিপিসি-২ কিশোরগঞ্জের স্কোয়াড্রন লিডার, কোম্পানি কমান্ডার মো. আশরাফুল কবীর স্বাক্ষরিত প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নেত্রকোণা জেলার পূর্বধলা থানার ইসবপুর গ্রামে ভিকটিম তার মা, ভাই, ও বোনদের সাথে নিয়ে নানা বাড়িতে বসবাস করতো। আসামি প্রায় সময়ই ভিকটিমকে উত্ত্যক্ত করত। বিষয়টি ভিকটিমের মা একাধিক বার আসামির পরিবারের নিকট বিচার প্রার্থী হলেও আসামি তা কর্ণপাত না করে, বরং ভিকটিমকে চলতি বছরের ১০ মার্চ তার বাড়ির সামনে একা পেয়ে জোরপূর্বক অপহরণ করে হিরণপুর গ্রামের আ. বারেক আকন্দের বাসায় গত (১ এপ্রিল) পর্যন্ত আটকিয়ে রেখে আসামি একাধিকবার জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে, ভিকটিমের পরিবার ভিকটিমকে উদ্ধার পূর্বক তার মা বাদী হয়ে পূর্বধলা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, মামলা হওয়ার পর পরই এজাহারনামীয় প্রধান আসামি তাসলিমকে গ্রেপ্তার করতে মাঠে নামে র‍্যাব-১৪। গোপন সংবাদের ভিত্তিতে আসামীর অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল র‌্যাব-১ এর সহায়তায় (১১ মে) শনিবার দুপুরের দিকে গাজীপুর জেলার জয়দেবপুর থানাধীন ভাওয়াল মির্জাপুর গ্রামের তালহা বটতলা বাংলাবাজার রোডে ইভা হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে প্রধান পলাতক আসামি মো. তাসলিমকে গ্রেপ্তার করে।

পরে তাকে আইনি প্রক্রিয়ার মাধ্যমে জেলহাজতে প্রেরণের জন্য পূর্বধলা থানায় হস্তান্তর করা হয়েছে।

ইএইচ

Link copied!