community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২১ জুন, ২০২৪,

হবিগঞ্জে ভূমিসেবা বিষয়ক আলোচনা সভা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ০৩:৩৪ পিএম


হবিগঞ্জে ভূমিসেবা বিষয়ক আলোচনা সভা

স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক, ভূমিসেবা সপ্তাহ-২০২৪ উদযাপন উপলক্ষ্যে (৮-১৪) জুন হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জের জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা।

সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) প্রিয়াংকা পাল। উপস্থাপনা করেন হবিগঞ্জ সদর সহকারী কমিশনার (ভূমি) তনুকা ভৌমিক।

এছাড়াও উপস্থিত ছিলেন, রেভিনিউ ডেপুটি কালেক্টর নিবিড় রঞ্জন তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মো. মাহবুব আলম চুনারুঘাট, মো. সাইফুল ইসলাম বানিয়াচং, মো. নাহিদ ভূইয়া শায়েস্তাগঞ্জ।

সেবাগ্রহীতাদের মধ্যে বক্তব্য দেন, অনন্তপুর এলাকার মো. আব্দুল কাদির ও কোর্টষ্টেশনের রুহুল আমিন।

বক্তব্যের শুরুতে সেবাগ্রহীতা মো. আব্দুল কাদির তার বক্তব্যে প্রধানমন্ত্রী, ভূমিমন্ত্রী, জেলা প্রশাসকসহ ভূমি সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ জানিয়ে বলেন, স্মার্ট ভূমিসেবা জনগণকে উপহার দিয়ে দেশ ও জনকল্যাণে অগ্রণী ভূমিকা রেখেছেন প্রধানমন্ত্রী।

তিনি আরও বলেন, আমি একজন ভুক্তভোগী, বলছি আগের কথা, আমার একই এলাকার প্রতিপক্ষ তাদের রয়েছে প্রভাব ও শক্তি, সেই লোক দলিল ১৯৮২ সালে। দেখা যায় ১৯৮১ ইং সালেই ৯২৬/৮১ একটি নামজারি করে, এসিল্যান্ড অফিসে বলিয়মে সংযুক্ত রেখেছে। দলিল করার এক বছর পূর্বে নামজারি হয় কী ভাবে। যা আজ ভূমিসেবা গ্রহীতার ভোগান্তির কারণ।

এ সময় প্রধান অতিথি হবিগঞ্জের জেলা প্রশাসক মোছা. জিলুফা সুলতানা বক্তব্যে উপস্থিত কর্মকর্তাবৃন্দের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন।

ইএইচ

Link copied!