Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪,

আলমডাঙ্গায় জেলা যুব ফোরামের উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

জুন ১৩, ২০২৪, ০৭:৪০ পিএম


আলমডাঙ্গায় জেলা যুব ফোরামের উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ

চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় তীব্র গরমে স্বস্তি দিতে চুয়াডাঙ্গা জেলা যুব ফোরামের উদ্যোগ পথচারীদের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত আলমডাঙ্গা হাইরোডে আলিফ উদ্দিন মোড়ে পথচারী, দিনমজুর, ভ্যানচালক ও খেটে খাওয়া প্রায় তিন শতাধিক মানুষের মাঝে বোতলজাত পানি, খাবার স্যালাইন ও শরবত বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা জেলা যুব ফোরামের উদ্যোগে আলমডাঙ্গা হাইরোড আলিফ উদ্দিন মোড়ে পথচারীর মাঝে বিনামূল্যে স্যালাইন, শরবত ও পানির বোতল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ গণি মিয়া। তিনি নিজ হাতে পথচারীদের মাঝে স্যালাইন, শরবত ও পানির বোতল বিতরণ করেন।

এ সময় তিনি বলেন, বর্তমানে প্রচণ্ড তাপদাহে মানব জীবন যখন অতিষ্ঠ ঠিক সেই মুহূর্তে চুয়াডাঙ্গা জেলা যুব ফোরাম বিনামূল্যে স্যালাইন, শরবত ও পানির বোতল বিতরণের ব্যবস্থা করেছে এজন্য আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানাই।

খুলনা বিভাগীয় যুব ফোরামের সভাপতি মো. আসাদুজ্জামান লিমন বলেন, চুয়াডাঙ্গা জেলা যুব ফোরামের পক্ষ থেকে এই ধরনের স্বেচ্ছাসেবামূলক কাজ চলমান থাকবে।

তিনি বলেন, শুধু চুয়াডাঙ্গা জেলা নয় সমগ্র খুলনা বিভাগের দশটি জেলায় এই ধরনের স্বেচ্ছাসেবামূলক কার্যক্রম চলমান থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- যুব ফোরাম মাগুরা জেলা সভাপতি আব্দুল কাইয়ুম, চুয়াডাঙ্গা জেলা যুগ্ম সম্পাদক তানিয়া আফরোজ, চুয়াডাঙ্গা জেলা কোষাধ্যক্ষ তনিমা আফরোজ, চুয়াডাঙ্গা জেলা প্রচার সম্পাদক নোমান, যুব ফোরামের সদস্য পার্থিব, অন্তু, নার্গিস, মানিক, শাওন, সুমাইয়া আফরোজ, আবুল কালাম আজাদ, তিথি, রাকিব, সোহান, চুমকি প্রমুখ।

ইএইচ

Link copied!