Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মোটরসাইকেলের হর্ন না শুনায় শিক্ষার্থীকে পেটাল জবি ছাত্রলীগ নেতা

জবি প্রতিনিধি

জবি প্রতিনিধি

ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৯:৫৫ পিএম


মোটরসাইকেলের হর্ন না শুনায় শিক্ষার্থীকে পেটাল জবি ছাত্রলীগ নেতা
অভিযুক্ত পরাগ হোসেন

মোটরসাইকেলের হর্ন না শোনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় এক শিক্ষার্থীকে মারধর করেছে শাখা ছাত্রলীগের সহ-সভাপতি পরাগ হোসেন। ভুক্তভোগী শিক্ষার্থী গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২০২২-২৩ শিক্ষাবর্ষের মো. মিনহাজুল ইসলাম।

বুধবার বেলা দেড়টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থী বিচার চেয়ে প্রক্টরের কাছে অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী মো. মিনহাজুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রথম গেইট দিয়ে ক্যাম্পাসে প্রবেশ করার সময় পেছন থেকে হর্ন দেয় জবি ছাত্রলীগের সহ-সভাপতি পরাগ হোসেন। হর্ন শুনতে না পাওয়ায় তাকে ডেকে চড়-থাপ্পড় মারেন এবং গালিগালাজ করেন। এরপর সবার সামনে ক্ষমা চাইতে বলেন। সে ক্ষমা চাইতে অস্বীকৃতি জানানোয় আবার চড়-থাপ্পড় ও কিল-ঘুষি মারেন অভিযুক্ত পরাগ হোসেন।

এ বিষয়ে ভুক্তভোগী শিক্ষার্থী মো. মিনহাজুল ইসলাম বলেন, আমি কিছু না করায় কেন আমাকে অন্যায়ভাবে চড়-থাপ্পড় মারলো জানি না। আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এদিকে অভিযুক্ত পরাগ হোসেন বলেন, আমি বাইক নিয়ে যাওয়ার সময় হর্ন দেই। সে হর্ন শুনেনি। তাই গাড়ি থেকে নেমে কোন ব্যাচ জিজ্ঞেস করে জাস্ট দুইটা থাপ্পড় দিয়েছি। এটা খুবই ছোট ঘটনা।

এ বিষয়ে জবি ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম ফরাজী বলেন, ক্যাম্পাসে কোনো ছাত্রের গায়ে হাত তোলা অন্যায়। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হোক। কোনো অপরাধীর ঠাঁই জবি ছাত্রলীগে নেই।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তাফা কামাল বলেন, আমি অভিযোগ গ্রহণ করেছি। আগামীকাল বিভাগের চেয়ারম্যানের মাধ্যমে উপাচার্যের কাছে অভিযোগ দেয়ার জন্য ভুক্তভোগী শিক্ষার্থীকে বলা হয়েছে।

ইএইচ

Link copied!