Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গাজায় হত্যাকাণ্ড বন্ধ-যুদ্ধবিরতির দাবিতে ববিতে বিক্ষোভ

ববি প্রতিনিধি

ববি প্রতিনিধি

মার্চ ৬, ২০২৪, ১২:৪২ পিএম


গাজায় হত্যাকাণ্ড বন্ধ-যুদ্ধবিরতির দাবিতে ববিতে বিক্ষোভ
ছবি: আমার সংবাদ

ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতে ফিলিস্তিনের গাজা উপত্যকায় হত্যাকাণ্ড বন্ধ ও যুদ্ধবিরতির দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সমাবেশ ও মিছিল করেছেন সাধারণ শিক্ষার্থীরা।

বুধবার (৬ মার্চ) সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে ‍‍`Stop Genocide in Gaza Ceasefire Now‍‍` শিরোনামে সমাবেশটি অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি মিছিল নিয়ে গ্রাউন্ড ফ্লোর অভিমুখে যাত্রা করেন তারা।

হিসাববিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শামীম আহসানের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও সহযোগী অধ্যাপক মো. হারুন অর রসিদ, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. আরিফ হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হাসান মাহমুদ ও জাহিদুল ইসলাম। লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী খালিদ হাসান, পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রিজোয়ান এবং ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী পাবেল মিয়া।

এ সময়ে বক্তারা ইসরায়েল ও ফিলিস্তিনের মধ্যে চলমান সংঘাতে ফিলিস্তিনের গাজা উপত্যকায় চলমান নির্মম হত্যাকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানান এবং দ্রুত যুদ্ধবিরতির দাবি জানান।

এআরএস

Link copied!