community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

ভারত-পাকিস্তান থেকে এগিয়ে বাংলাদেশ: অতিরিক্ত আইজিপি

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া প্রতিনিধি

মে ৪, ২০২৩, ০৭:০৯ পিএম


ভারত-পাকিস্তান থেকে এগিয়ে বাংলাদেশ: অতিরিক্ত আইজিপি

পার্শ্ববর্তী দেশ ভারত থেকে কিছু কিছু ক্ষেত্রে আমরা বাংলাদেশ এগিয়ে আছি। আর পাকিস্তান থেকে তো আমরা সব দিক থেকেই এগিয়ে আছি। এই উন্নয়ন সম্ভব হয়েছে বাংলাদেশ পাকিস্তান থেকে স্বাধীন হওয়ার কারণেই।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও ট্যুরিস্ট পুলিশের প্রধান হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়া কতৃক প্রবাসীদের দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে এসব বলেন তিনি।

এসময় প্রবাসীরা পাসপোর্ট ও মরদেহ প্রেরণে হয়রানীসহ বিমানবন্দরে হয়রানীর নিরসনের জন্য তার দৃষ্টি আকর্ষণ করেন। তখন হাবিবুর রহমান প্রবাসীদের আশ্বস্ত করে বলেন সরকারের সংশ্লিষ্ট দপ্তরে এ বিষয় গুলি তুলে ধরে সমাধানের জন্য অনুরোধ করবেন।

গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়ার সভাপতি শওকত আলী তিনু’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান যৌথ ভাবে সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মশিউর রহমান লিংকন এবং প্রচার সম্পাদক মো. মওদুদ মোল্লা। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. জাকির হোসেন এবং এসময় জাতীয় সংগীত পরিবেশন করে সকল শহীদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন মুকুল, সিনিয়র সহ- সভাপতি দাতো শ্রী কামরুজ্জামান কামাল, সাধারণ সম্পাদক অহিদুর রহমান অহিদ, সহ-সভাপতি রাশেদ বাদল, বৃহত্তর ফরিদপুর জেলা সমিতি মালয়েশিয়ার সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক এ কামাল হোসেন চৌধুরী। গোপালগঞ্জ জেলা সমিতি মালয়েশিয়ার উপদেষ্টা সফিউল আলম সোহেল। 

মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি কাইয়ুম সরকার, যুগ্ন সাধারণ সম্পাদক শাহিন সর্দার, নুর মো. ভুইয়া, দাতো লিটন, হুমায়ুন কবির, প্রফেসর হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন জোসেফ, মালয়েশিয়া যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনসুর আল বাশার সোহেল, জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক মো. সোহেল, মালয়েশিয়া স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক এ আর সোহাগ, যুবলীগ নেতা শেখ জহির, জহিরুল ইসলাম জহির, রিশাদ বিন আব্দুল্লাহ, হারুনী, মোর্শেদ, অলিল ফরাজী, এ কে এ লিটন, মো. রমজান প্রমূখ।

এইচআর

Link copied!