Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

অসম প্রেমে ঊষসী চক্রবর্তী

বিনোদন ডেস্ক 

বিনোদন ডেস্ক 

জুন ১৪, ২০২২, ১২:০৪ পিএম


অসম প্রেমে ঊষসী চক্রবর্তী

অসম প্রেমের সম্পর্কে জড়িয়েছেন টলিউড অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। আপাতত প্রেমিকের সঙ্গে চুটিয়ে ডেট করছেন পর্দার ‘জুন আন্টি’। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে। ব্যক্তিগত জীবনে কেমন সঙ্গী পছন্দ ঊষসীর?

এর আগে এক সাক্ষাৎকারে ঊষসী জানিয়েছিলেন— তার মতো ঝকঝকে, শরীরচর্চার প্রতি আগ্রহী হতে হবে। একইসঙ্গে হতে হবে সংবেদনশীল, অনুভূতিপ্রবণ, রসিক ও বুদ্ধিদীপ্ত। তেমন কাউকে কি খুঁজে পেয়েছেন ঊষসী?

এ প্রশ্নের জবাবে ঊষসী বলেন, ‘মন থেকে কিছু চাইলে ব্রহ্মাণ্ড তাকে হাজির করে দেয়।’ জানা যায়, ঊষসীর প্রেমিক বয়সে তারচেয়ে অনেকটা ছোট। কিন্তু তার মতোই শরীরচর্চায় মশগুল। তাই ঊষসী ঠিক করেছেন, জিমে গিয়ে একসঙ্গে শরীরচর্চা করবেন। তাতে করে বেশ কিছুটা সময় দুজনে একসঙ্গে কাটাতে পারবেন।

তবে ঊষসী এখনই এই সম্পর্ককে প্রেম বলতে নারাজ। তার ভাষায়— ‘আপাতত পুরোটাই নিছক বন্ধুত্ব। এখনো প্রেম আসেনি। আগামী দিনে এই বন্ধুত্ব কোনো পরিণতি পেলে নিশ্চয়ই তা জানাব।’

এর আগে টলিউডের এক চিত্রগ্রাহকের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন ঊষসী। নির্দিষ্ট সময়ের পর নানা কারণে আলাদা হয়ে যান তারা। তারপর অনেক দিন একা ছিলেন। ফের নতুন সম্পর্কে জড়ালেন এই নায়িকা। প্রেমিকের সঙ্গে তোলা ছবিও নেটমাধ্যমে প্রকাশ করেছেন।

২০১৩ সালে ‘মিসেস সেন’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ঊষসী চক্রবর্তী। এরপর ‘রঞ্জনা আমি আর আসবো না’, ‘বেডরুম’, ‘আবার ব্যোমকেশ’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেন ঊষসী। তবে ‘ব্যোমকেশ বক্সি’ সিনেমায় ‘সত্যবতী’ চরিত্রে অভিনয় করে নজর কাড়েন এই অভিনেত্রী।

Link copied!