Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

বানভাসি মানুষের পাশে বাপ্পী

বিনোদন প্রতিবেদক 

বিনোদন প্রতিবেদক 

জুন ২৫, ২০২২, ০৪:১৪ পিএম


বানভাসি মানুষের পাশে বাপ্পী

স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে সিলেট, সুনামগঞ্জ, নেত্রকোনা সহ দেশের বিভিন্ন অঞ্চল। পানি কিছুটা কমার সাথে সাথে খাদ্য সংকট এবং পানিবাহিত রোগে জর্জরিত বিপর্যস্ত মানুষ। দেশের জনপ্রিয় চিত্রশিল্পী ও নাট্যনির্মাতা নাজমুল হক বাপ্পী বানভাসিদের জন্য অর্থ সহায়তার উদ্যোগ নিয়েছেন। 

শুক্রবার (২৪ জুন) সকালে তিনি নেত্রকোনার বিভিন্ন জায়গায় বন্যাকবলিত মানুষদের রান্না করা খাবার ও শুকনো খাবারের পাশাপাশি ঔষধও বিতরণ করেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, 'আমি ব্যক্তিগতভাবে এক হাজার মানুষের জন্য কিছু সহায়তা দেয়ার চেষ্টা করেছি। আমি আপনাদের মাধ্যমে দেশের সকল মানুষকে বলতে চাই তারা যেন এই সময়ে পাশে দাঁড়ায়। একটা চরম শংকটে আছি আমরা।’

তিনি আরও জানান, ‘এটা সৃষ্টিকর্তা প্রদত্ত একটা প্রাকৃতিক দুর্যোগ। দেশের এই সংকটময় মুহূর্তে সবার মতো দেশের শিল্পীদের অবশ্যই পাশে থাকতে হবে। আমাদের সামর্থ্য অনুযায়ী আমরা পাশে দাঁড়াতেই পারি।'

কিছুদিন আগে চিত্রকর ও নির্মাতা বাপ্পী জানান, ব্যক্তিগতভাবে নগত অর্থ এবং নিজের করা পেইন্টিং বিক্রি করে বানভাসি মানুষদের পাশে দাঁড়াবেন তিনি। সেই কথার প্রেক্ষিতেই তিনি নেত্রকোনা ও মোহনগঞ্জের অর্থ সহায়তা, খাবার বিতরণ করেছেন।

কেএস 

Link copied!