Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

অভিনয় জগতে ২৫ বছর পার করলেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মে ২১, ২০২৩, ০৭:৪৮ পিএম


অভিনয় জগতে ২৫ বছর পার করলেন পূর্ণিমা

ঢালিউডের জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অভিনয় জগতে ২৫ বছর পার করছেন। ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ে মধ্য দিয়ে নায়িকা হিসাবে অভিষেক হয় এ অভিনেত্রীর। ৮০টির বেশি সিনেমাতে অভিনয় করেছেন পূর্ণিমা।

বর্তমানে তথ্যপ্রযুক্তির আবাহনে জনপ্রিয়তার ধারা পাল্টে গেছে। ফেসবুক-ইউটিউবের কল্যাণে রাতারাতি সেলিব্রেটি বনে যাচ্ছেন অনেকে। সেই স্রোতে গা ভাসাতে পারেন না বলে জানিয়েছেন পূর্ণিমা। তবে ভাইরাল না হলেও পূর্ণিমার জনপ্রিয়তা কোনো অংশে কম নয় ভক্তদের মাঝে।
সম্প্রতি গণমাধ্যমের মুখোমুখি হন পূর্ণিমা। সেখানে তিনি বলেন, আমি তো আর এখন ভাইরাল হতে পারি না। এখন ভাইরালের যুগ। যে যত ভাইরাল সে তত জনপ্রিয়। বলতে গেলে আমি ভাইরালের তালিকায় নেই। ভাইরাল হতে গেলে ভিন্ন আঙ্গিকে কনটেন্ট তৈরি করতে হয়। আমি সামাজিক যোগাযোগমাধ্যমে একটিভ থাকি, তবে ভাইরাল হওয়ার দিক থেকে পিছিয়ে আছি।
অভিনয় জীবনের ২৫ বছর পূর্তি প্রসঙ্গে টেনে পূর্ণিমা বলেন, দীর্ঘ ২৫ বছরের অভিনয় জীবনে উত্থান-পতন তো ছিলই। একটা সময় এসে আমি হতাশও হয়ে গিয়েছিলাম। কিন্তু পরে উপস্থাপনা দিয়ে আলোচনায় এসে আবারও আমি আমার আগের অবস্থানে ফিরে আসি। নায়করাজ রাজ্জাক আঙ্কেল আমাকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করেছিলেন। সে সময়টায় তিনি আমাকে নিয়ে যে ড্রাইভ দিয়েছিলেন, এ জন্য তার কাছে ঋণী।
 

Link copied!