Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

সাংবাদিকদের উদ্দেশ্যে ‘অশ্লীল’ ভাষা ব্যবহার করলেন নিপুণ

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

জুন ২০, ২০২৩, ০৭:৩২ পিএম


সাংবাদিকদের উদ্দেশ্যে ‘অশ্লীল’ ভাষা ব্যবহার করলেন নিপুণ

সিনেমা নিয়ে আলোচনায় না থাকলেও বারবারই সমালোচনায় চিত্রনায়িকা নিপুন । এবার এই নায়িকা  সাংবাদিকদের প্রশ্ন শুনে তেড়ে এলেন। তবে তেড়ে আসার পূর্বে যে শব্দটি ব্যবহার করলেন তা ‘অশ্লীল’।
গত সোমবার রাজধানীর ফিল্ম আর্কাইভের এক অনুষ্ঠানে চিত্রনায়িকা নিপুণ উপস্থিত হয়েছিলেন। এ সময় কয়েকজন গণমাধ্যমকর্মী তাকে ঘিরে ধরে বিভিন্ন প্রশ্ন করতে থাকেন।

সে সময় অন্যদিকে যাচ্ছিলেন অভিনেত্রী। প্রশ্ন শুনে, তেড়ে এসে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, “উনাদের মনে তো অনেক ‘কুরকুরানি’, ওটা একটু কমাই।

সব অনুষ্ঠানে নিপুণ যান না কেন এমন একটি প্রশ্ন একজন সংবাদকর্মী করেন। তার উত্তর দিতে গিয়ে বলেন, ‘রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি।

কারণ ওই ওরা ওই (জায়েদ খান) প্যানেলের। উনারা আমাকে পছন্দ করেন না, স্বাভাবিকভাবেই উনারা আমাকে দাওয়াত দেন না।

এরপর নিপুণ প্রশ্নের উত্তর দিতে থাকেন। ফ্রান্সের কান উৎসবে যোগ দিতে না পারার বিষয়ে সরাসরি জায়েদ খানকে দায়ী করেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুণ বলেন, ‘জায়েদকে ফ্রান্সের ভিসা দেয় নাই, এটা প্রশ্ন করেন না কেন? এটাও প্রশ্ন করেন, আমি উত্তর দেব।’ একসময় নিপুণ বলেন, ‘এই কোশ্চেনটা করবেন আপনারা আমাকে। ও যে বাংলাদেশকে ডুবাইছে। এত বড় আয়োজন, জিও থাকার কারণও, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পায়নি।

নিপুণের এই ‘অশালীন’ ভাষা ব্যবহারে অনেকেই প্রতিবাদ জানাচ্ছেন।
জাতীয় ফিল্ম আর্কাইভের মিলনায়তনে সোহেল রানার ছেলের নির্মিত ‘গোয়িং হোম’ সিনেমার মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল। এখানেই আমন্ত্রিত ছিলেন নিপুণ।
 

Link copied!