Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কোরবানি গানে প্রসংশায় ভাসছে শাকিব

মো. সোহাগ বিশ্বাস

মো. সোহাগ বিশ্বাস

জুন ২৫, ২০২৩, ০৬:১৫ পিএম


কোরবানি গানে প্রসংশায় ভাসছে শাকিব

তিনটি লুক নিয়ে আলোচনায় থাকা শাকিব খানের ঈদের সিনেমা ‘প্রিয়তমা’র প্রথম গান প্রকাশিত হয়েছে। ঈদ উৎসবের কথা চিন্তা করেই ছবিতে ঈদ নিয়ে একটি গান রেখেছেন পরিচালক হিমেল আশরাফ। গত শনিবার সন্ধ্যা সাতটায় গানটি শাকিব খানের অফিশিয়াল ফেসবুক পেজ ও এসকে ফিল্মসের ইউটিউব প্ল্যাটফর্মে প্রকাশিত হয়।
‘প্রিয়তমা’ সিনেমার ‘কোরবানি কোরবানি’ গানের কথা লিখেছেন কলকাতার আকাশ সেন। সুর করার পাশাপাশি গানটি গেয়েছেনও তিনি। এর আগেও আকাশ সেন বাংলাদেশের চলচ্চিত্রে বেশ কয়েকটি গান তৈরি করেছেন। ঈদ নিয়েও দুটি গান রয়েছে কলকাতার এই গায়ক ও সুরকারের ঝুলিতে মন্তব্যের ঘরে ঢুঁ মারলেও তেমনটাই বোঝা যাচ্ছে। ঢাকার এফডিসি ও নারায়ণগঞ্জের পানাম সিটিতে সেট বানিয়ে তিন দিন ধরে এই গানের শুটিং করা হয়েছে।
গান প্রকাশের পর ‘প্রিয়তমা’ ছবির পরিচালক হিমেল আশরাফ বললেন, ‘তিনটি লুক সিনেমাপ্রেমীরা যেভাবে পছন্দ করেছেন, তা আমাদের মুগ্ধ করেছে। এবার গানটিও তাঁরা দারুণভাবে গ্রহণ করেছেন। গানটি নিয়ে সবার যে উচ্ছ্বাস, তাতে মনে হয়েছে, আমাদের পরিশ্রম সার্থক। দর্শকেরাই আমাদের আনন্দ ও ভালো লাগার একমাত্র উপলক্ষ, তাঁরা গানটি পছন্দ করছেন, নিজেদের ফেসবুক ওয়ালে শেয়ার করে নানা কিছু লিখছেন, এটাই আমাদের প্রাপ্তি।’

কথায় কথায় হিমেল আশরাফ এ–ও বলেন, ‘ছবির কোনো কিছুই কিন্তু সেভাবে প্রকাশ করিনি। কেবল শাকিব ভাইয়ের তিনটা লুক প্রকাশ করেছিলাম। তাতেই দর্শকের এত ভালোবাসা পেয়েছি যে আমরা পুরো টিম গর্বিত। “প্রিয়তমা”কে শুধু কমার্শিয়াল সিনেমা কিংবা শুধু গল্পের সিনেমা বললে ভুল হবে। আমাদের এই ছবিতে দুটিরই সুন্দর সমন্বয় আছে। কারণ, আমি বিশ্বাস করি সিনেমায় বিনোদন, বাণিজ্য, আর্ট সবই থাকবে।’

ঈদে মুক্তি পেতে যাওয়া শাকিবের ‘প্রিয়তমা’য় সহশিল্পী কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। ছবির গল্প লিখেছেন ফারুক হোসেন। তাঁর সঙ্গে যৌথভাবে চিত্রনাট্য সাজিয়েছেন হিমেল আশরাফ। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সহীদ নবী প্রমুখ।
আরএস

Link copied!