Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভিভা ক্রিয়শনসের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ২৪, ২০২৪, ০৯:২২ পিএম


ভিভা ক্রিয়শনসের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন
ছবি: আমার সংবাদ

বৈচিত্র্যময় লাক্সারি পোশাক, জুয়েলারি, জুতা, ব্যাগ, অ্যাকসেসরিজ ও সুগন্ধির কালেকশনের জন্য অল্প সময়েই জনপ্রিয়তা অর্জন করেছে ফ্যাশন হাউজ ‘ভিভা ক্রিয়শনস’। বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে রাজধানীতে উদ্‌যাপন করা হয়েছে প্রতিষ্ঠানটির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে অবস্থিত ফ্যাশন হাউজটির নিজস্ব কার্যালয়ে দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুস শহীদ, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী, ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ আলী আজম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সদর দফতরের অতিরিক্ত আইজিপি (প্রশাসন) কামরুল আহসান ও ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ভিভা ক্রিয়শনস লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ জিল্লুর রহমান এবং অলিলা গ্রুপের চেয়ারম্যান ও ভিভা ক্রিয়শনস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হাসিনা নাহিদ।

প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ভিভা ক্রিয়েশনসের বৈচিত্র্যময়, লাক্সারি ও রুচিশীল সংগ্রহ দেখে আমি মুগ্ধ। বর্তমানে রুচি ও মননে বাংলাদেশের মানুষের পোশাক ও সাজসজ্জা চোখে পড়ার মতো। সেক্ষেত্রে প্রতিষ্ঠানটি খুব অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে দেখে ভালো লাগছে। প্রতিষ্ঠানটির আরও সমৃদ্ধি কামনা করছি।

শুভেচ্ছা বক্তব্যে ভিভা ক্রিয়েশনসের ডিরেক্টর জিল্লুর রহমান বলেন, গ্রাহকদের মুগ্ধতা ও প্রশংসায় আমরা অনুপ্রাণিত। সাশ্রয়ী মূল্যে একই ছাদের নিচে ভারতীয় উপমহাদেশের ৩০০ ডিজাইনারের কালেকশন ক্রেতাদের হাতের নাগালে এনেছে ভিভা ক্রিয়শনস। আগামী দিনে কালেকশন আরও সমৃদ্ধ করার পরিকল্পনা রয়েছে আমাদের।

ভারতীয় উপমহাদেশের অত্যাধুনিক ও ঐতিহ্যবাহী বিয়ের সব কালেকশন নিয়ে ২০২২ সালের জানুয়ারিতে যাত্রা শুরু করে ভিভা ক্রিয়েশনস। নিখুঁত সেলাই ও যথাযথ ফিটিংয়ে মানসম্মত, রুচিশীল পোশাক নিয়ে এরই মধ্যে প্রতিষ্ঠানটি জনপ্রিয়তা অর্জনের পাশাপাশি স্বতন্ত্র অবস্থান নিশ্চিত করেছে।

এআরএস

Link copied!