Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

বাবুল আক্তার ও ইলিয়াসসহ ৪ জনের বিরুদ্ধে পুলিশ সুপার নাইমার মামলা

মো. মাসুম বিল্লাহ

অক্টোবর ২০, ২০২২, ১২:২৩ এএম


বাবুল আক্তার ও ইলিয়াসসহ ৪ জনের বিরুদ্ধে পুলিশ সুপার নাইমার মামলা

চারজনের বিরুদ্ধে মামলা করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চট্টগ্রামের পুলিশ সুপার নাইমা সুলতানা।

গত সোমবার খুলশী থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলাটি দায়ের করেন তিনি।

বুধবার (২০ অক্টোবর) মামলার বিষয়টি নিশ্চিত করেন খুলশী থানার ওসি সন্তোষ কুমার চাকমা। মামলার বাকি দুই আসামি হলেন- বাবুল আক্তারের ভাই হাবিবুর রহমান লাবু ও তার বাবা আব্দুল ওয়াদুদ মিয়া।

ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ‘আমরা মামলার বিষয়টি তদন্ত করে দেখতেছি।’

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, আসামিরা পরস্পরের যোগসাজশে ইলিয়াস হোসাইন কর্তৃক গত ৩ সেপ্টেম্বর ইউটিউবে একটি ভিডিও প্রচার করে। এর মধ্যে তার সহযোগী আসামি বাবুল, লাবু, ওয়াদুদ মিয়া এবং তাদের অজ্ঞাতনামা সহযোগীরা পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে প্রচারিত ভিডিওতে মিথ্যা, বানোয়াট ও মানহানিকর বক্তব্য রেখেছেন।

তারা পরস্পর যোগসাজশে মামলার বাদীর মানহানি এবং সামাজিক ও রাষ্ট্রীয় পদমর্যাদা ভূলুণ্ঠিত করাসহ তাদের এজেন্ডা বাস্তবায়নের উদ্দেশ্যে সবার মিথ্যা বক্তব্য সম্বলিত একটি ভিডিও প্রচার করে। ভিডিওতে প্রকাশিত সব বিষয় সম্পূর্ণ মিথ্যা, উদ্দেশ্যমূলক বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

এজাহারে আরও বলা হয়েছে, সাবেক এসপি বাবুল আক্তারের মামলার সঠিক তদন্তের কারণে বাদীর চরিত্র হনন, পুলিশ বিভাগে এবং জনসম্মুক্ষে হেয় প্রতিপন্ন করার জন্য এই মিথ্যা মানহানিকর বক্তব্য প্রকাশ করা হয়েছে।

এর আগে, গত ২৭ সেপ্টেম্বর বাবুল আক্তার ও ইলিয়াস হোসাইনসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার।

ইএফ

Link copied!