Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নিয়ে ঘুরতে যেতে পারেন যেসব স্থানে

সাহিদুল ইসলাম ভুঁইয়া, ঢাকা

সাহিদুল ইসলাম ভুঁইয়া, ঢাকা

ফেব্রুয়ারি ১৩, ২০২৪, ০২:২০ পিএম


ভালোবাসা দিবসে প্রিয়জনকে নিয়ে ঘুরতে যেতে পারেন যেসব স্থানে
ছবি: সংগৃহীত

গানের কথায় ‘কিচ্ছু চাইনি আমি আজীবন ভালোবাসা ছাড়া’। মানুষ চিরকালই ভালোবাসা চায়। ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আমরা প্রিয় মানুষকে দিয়ে থাকি বিভিন্ন উপহার।

কিন্তু উপহার হিসাবে প্রিয় মানুষকে নিয়ে ঘুরে আসতে পারেন সুন্দর সব জায়গায়।

রিসোর্ট: ভালোবাসা দিবস উপলক্ষে ঢাকার অদূরে পূর্বাচল ও গাজীপুরের রিসোর্টগুলো নতুন করে সেজেছে। সেখানে দিবসটি উদযাপন করতে করা হয় নানা আয়োজন। বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজে ও অফারে প্রিয় মানুষটিকে নিয়ে ঘুরে আসতে পারেন এসব রির্সোটে।

পূর্বাচলের রিসোর্টগুলোর মধ্যে যেতে পারেন: লা লিভারিয়া রিসোর্ট, সপ্তর্ষি রিসোর্ট, ওয়াটার পার্ক রিসোর্টের মতো জায়গায়।

ফাইভ স্টার হোটেল: ঢাকার সব ফাইভ স্টার হোটেলে বিশ্ব ভালোবাসা দিবস উদযাপনে নেয়া হয় বর্ণিল সব আয়োজন। অনুষ্ঠানের সঙ্গে থাকে দেশি বিদেশি বিভিন্ন খাবারের ব্যবস্থা। যাদের ঢাকার বাইরে যাওয়ার সুযোগ নেই সময়ের কারণে। তারা যেতে পারেন এসব হোটেলে। প্রিয় মানুষের সঙ্গে সময়টা ভালো কাটবে।

ফাইভ স্টার হোটেল গুলোর মধ্যে যেতে পারেন: হোটেল ইন্টারকন্টিনেন্টাল, রেডিসন ব্লু, হোটেল ফ্যারিস, হোটেল একাত্তরের মতো হোটেলগুলোতে।

পার্ক: প্রিয় মানুষটির হাতে হাত রেখে পার্কে হাঁটতে কার না ভালো লাগে। ভালোবাসা দিবসে ঘুরে আসতে পারেন ঢাকার অদূরে জিন্দা পার্ক। ঢাকায় চন্দ্রিমা উদ্যান, সোহরাওয়ার্দী উদ্যানের মতো জায়গায়।

সমুদ্র কিংবা পাহাড়: ভালোবাসা দিবস উপলক্ষে দেশের সব পর্যটন কেন্দ্রেই দর্শনার্থীর ভিড় বাড়ে। প্রিয় মানুষটিকে নিয়ে চলে যেতে পারেন দেশের সমুদ্র কিংবা পাহাড়ে। সমুদ্র দেখতে যেতে পারেন, কক্সবাজার আর পাহাড় দেখতে যেতে পারেন রাঙামাটি কিংবা বান্দরবান।

বইমেলা: এই ভালোবাসা দিবস যদি আপনি ঢাকায় উদযাপন করে থাকেন। তাহলে অবশ্যই ঘুরে আসতে পারেন বই মেলায়। প্রিয় মানুষটিকে দিতে পারেন উপহার হিসাবে প্রিয় কোন বই।

পুরান ঢাকার বিভিন্ন স্থাপনা: ভালোবাসা দিবসে ঢাকার সব দর্শনীয় স্থানে থাকে ভিড়। ঘুরে আসতে পারেন পুরান ঢাকার আহসান মঞ্জিল, বিউটি বোডিং, ঢাকা গেইট, বলদা গার্ডেনের মতো ঐতিহাসিক জায়গাগুলোতে।

সাহিদুল/ইলিয়াস

Link copied!