Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

বিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

এপ্রিল ৯, ২০২৩, ১২:৪৮ পিএম


বিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্টেরিয়র কোম্পানিজ এসোসিয়েশন-বিকার উদ্যোগে ঢাকার একটি অভিজাত হোটেলে (৮ এপ্রিল) শনিবার বার্ষিক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের শুরুতে যথাক্রমে কোরআন তেলাওয়াত, জাতীয় সংগীত পরিবেশন ও তরজমা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত বিকার সকল সদস্য ও সন্মানিত অতিথিদের ধন্যবাদ দিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিকার সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম। 

ইফতার পরবর্তী মূল অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সকলকে শুভেচ্ছা জানান-বিকার সভাপতি লিয়াকত আলী চাকলাদার মারুফ। স্বাগত বক্তব্যের পরে ইফতার আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ আলামিন বক্তব্য রাখেন। 

পরবর্তীতে বিকার এক্সিকিউটিভ কমিটি অনুষ্ঠানের প্রধান অতিথি ফায়জুল হক রাজুকে ক্রেস্ট দিয়ে স্বাগত জানান। 

প্রধান অতিথি তার বক্তব্যের পরে বিকার সভাপতি, সাধারণ সম্পাদক, ইফতার আয়োজক কমিটি ও অন্যান্য বিশেষ অতিথিদের স্বারক উপহার প্রদান করেন। 

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন-বিকা এক্সিকিউটিভ কমিটির ভাইস প্রেসিডেন্ট লেলিন বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সারোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সাবিত হোসেন, কোষাধ্যক্ষ মো. ফারসাদুল হক সৌরভ, দপ্তর সম্পাদক ইঞ্জিনিয়ার সুকান্ত ভাবুক রোমান, পরিচালক অরূপা দত্ত, তাসনুভা আসলাম, শারিয়া শারমিন, মোহাম্মদ আলামিন। অনুষ্ঠানের পৃষ্ঠপোষক হিসেবে ছিলো নবান্ন ইন্টেরিয়র ও স্যুইশ।

এমএইচআর

Link copied!