Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

নৌকায় ভোট দিতে ওয়াদা করালেন শেখ হাসিনা

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ২৪, ২০২২, ০৩:৫৭ পিএম


নৌকায় ভোট দিতে ওয়াদা করালেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে আবার নৌকায় ভোট দিতে জনসভায় আসা লোকদের ওয়াদা করালেন। তিনি বলেন, আপনারা হাত তুলে ওয়াদা করেন আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবার আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখার সুযোগ করে দেবেন।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোর স্টেডিয়ামে আয়োজিত জনসভায় দেয়া ভাষণে তিনি একথা বলেন। বেলা পৌনে তিনটার দিকে তিনি জনসভায় যোগ দেন।

প্রধানমন্ত্রী বলেন, “বিচার পাওয়ার অধিকার আমার ছিল না। বাবা-মা-ভাই-বোন সবাইকে হারিয়েছি। তারপরও এ বাংলায় ফিরে এসেছি। বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠা করাই ছিল আমার লক্ষ্য।”

শেখ হাসিনা বলেন, “মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে বিএনপি নিজেদের উন্নয়ন করেছে। তারা কিছুই দিতে পারে না, শুধু পারে মানুষের রক্ত চুষে খেতে। এটাই হচ্ছে বাস্তবতা।”

দেশের অর্থনৈতিক অবস্থার চিত্র তুলে ধরে তিনি বলেন, “দেশের প্রতিটি ব্যাংকেই যথেষ্ট পরিমান টাকা রয়েছে। রিজার্ভও যথেষ্ট পরিমান আছে।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা।

দীর্ঘ পাঁচ বছর পর বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর গিয়েছেন প্রধানমন্ত্রী। দুপুর ১২ টার মধ্যে জনসভা স্থলটি জনসমুদ্রে পরিণত হয়। পুরো শহর উৎসবমুখর হয়েছে উঠেছে। 

টিএইচ

Link copied!