Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ড. মাসুদকে সাজার প্রতিবাদে প্রেসক্লাবের জামায়াতের বিক্ষোভ

মো. মাসুম বিল্লাহ

ডিসেম্বর ১২, ২০২৩, ০৭:৩৪ পিএম


ড. মাসুদকে সাজার প্রতিবাদে  প্রেসক্লাবের জামায়াতের বিক্ষোভ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে নিম্ন আদালতে  ফরমায়েশি ও ন্যায় ভ্রষ্ট রায়ে সাজা প্রদানের প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য এডভোকেট ড. হেলাল উদ্দিনের নেতৃত্বে মঙ্গলবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিলটি রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে দেলাওয়ার হোসেন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন, শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য শাহীন আহমদ খান, ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি হাফেজ রাশেদুল ইসলাম, ছাত্রশিবিরের ঢাকা মহানগরী দক্ষিণের সভাপতি তৌহিদুল ইসলাম, ঢাকা মহানগরী পূর্বের সভাপতি তাকরিম হাসান সহ ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানা আমীর ও সেক্রেটারিবৃন্দ।

আরএস
 

Link copied!