Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

ঝালকাঠি-১ আসন

শাহজাহান ওমরের সঙ্গে আ.লীগ ও অঙ্গ সংগঠনের বৈরিতা নিরসন

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

ডিসেম্বর ২১, ২০২৩, ১২:৩১ পিএম


শাহজাহান ওমরের সঙ্গে  আ.লীগ ও অঙ্গ সংগঠনের বৈরিতা নিরসন
ছবি: আমার সংবাদ

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে বাংলাদেশ আওয়াম লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ব্যারিস্টার এম শাহজাহান ওমর বীর উত্তমের সঙ্গে রাজাপুর-কাঠালিয়া উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের বৈরিতা নিরসন করা হয়েছে।

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র ঝালকাঠি-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আমির হোসেন আমুর উদ্যোগে বুধবার (২০ ডিসেম্বর) রাতে বরিশাল বগুড়া রোডে তার বাসভবনে দুই উপজেলার দলীয় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে ব্যরিস্টার শাহজাহান ওমর বীর উত্তমের সঙ্গে সবার পরিচয় করিয়ে দেন এবং কুশল বিনিময় করেন।

এ সময় বৈঠকে উপস্থিত ছিলেন, ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, কাঠালিয়া উপজেলা চেয়ারম্যান উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক এমাদুল হক মনির, রাজাপুর উপজেলা আ.লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ, সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুসহ দুই উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ, আ. লীগ ও তার সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বৈঠকে উপস্থিত রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটন বলেন, আমাদের সকলের নেতা ও অভিভাবক আমির হোসেন আমুর আহবানে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা মার্কার প্রার্থী ব্যরিস্টার শাহজাহান ওমর বীর উত্তমকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করার বিষয়ে সবাই সহমত পোষণ করেছি। ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায় এ আদেশ পৌঁছে দেয়া হবে।

এআরএস

Link copied!