Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

আ’লীগের নেতারা বিএনপিকে নিয়ে আতঙ্কিত: সেলিমা রহমান

নিজস্ব প্রতিবেদক:

নিজস্ব প্রতিবেদক:

মার্চ ১১, ২০২৪, ১২:৩০ পিএম


আ’লীগের নেতারা বিএনপিকে নিয়ে আতঙ্কিত: সেলিমা রহমান

আওয়ামী লীগের নেতারা সারাক্ষণ বিএনপিকে নিয়ে আতঙ্কিত বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান।

আজ নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর দক্ষিণের সম্মেলন উদ্বোধন অনুষ্ঠানে একথা বলেন তিনি। এসময় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে নিয়ে সম্মেলন উদ্বোধন করেন তিনি। ঢাকা মহানগর দক্ষিণ মহিলা দলের নেতাকর্মীরাও এসময় উপস্থিত ছিলেন।  

সেলিমা রহমান বলেন, ৭ ই জানুয়ারি এটা কোন নির্বাচন নয়, আওয়ামী লীগের আনুষ্ঠানিক অনুষ্ঠান। এরইমধ্য দিয়ে একটা প্রহসনের নাটক সৃষ্টি করে সরকারের বৈধতা করার চেষ্টা করছে। সেই জন্য তারা সরকার গঠন করেছে।

এটা কোন ভোট হয় নি জানিয়ে তিনি বলেন, এটা একটা সিলেকশন ভোট হয়েছে। আওয়ামী লীগের নেতারা সারাক্ষণ বিএনপিকে নিয়ে আতঙ্কিত।

বাংলাদেশের যে কোন আন্দোলনে নারী অগ্রণী ভূমিকা পালন করে থাকে জানিয়ে তিনি বলেন, মুক্তিযুদ্ধে নারীরা অংশ গ্রহণ করেছে, অনেক নারী তার স্বামী, সন্তানকে এগিয়ে দিয়েছে, অনেক নারী লাঞ্ছিত হয়েছে। ৬৯ গণ আন্দোলন বলেন আর ৯০ স্বৈরাচার বিরোধী আন্দোলন বলেন সব খানে নারী একটা বিশেষ ভাবে ভূমিকা পালন করেছে।

আন্দোলনে আমাদের নারী নেত্রীদের গ্রেফতার করে নির্যাতন করেছে সরকার এমন অভিযোগ করে সেলিমা রহমান বলেন, চলমান আন্দোলন বেগবান করতে ভূমিকা রাখবে তাদের নারী নেতৃত্বও।

বিআরইউ

Link copied!