Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

আমি শক্ত আছি: পেলে

সাহিদুল ইসলাম ভূঁইয়া

ডিসেম্বর ৪, ২০২২, ০২:১৭ পিএম


আমি শক্ত আছি: পেলে

দুঃসংবাদ নয় সুখবরই দিলেন পেলে। দিনভর তাকে নিয়ে নানা উদ্বিগ্ন-দুশ্চিন্তায় ডুবে থাকা ভক্তদের শান্ত থাকার বার্তা দিলেন তিনি।

ক্যান্সারের সঙ্গে অনেকদিন ধরেই লড়াই চলছে কিংবদন্তি এই ফুটবলারের। শরীর সাড়া না দেওয়া আজ (ব্রাজিলের সময়) লাইফ সাপোর্টে নেওয়া হয় তাকে। এই খবর পাওয়ার পর থেকেই তিনটি বিশ্বকাপ জেতা এই ফুটবলারের সুস্বাস্থ্য কামনা করতে ফুটবল বিশ্ব। বেশ কয়েকটি জায়গায় আবার মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়ে।

ভক্তদের ডাকে কীভাবেই বা সাড়া না দিয়ে পারেন পেলে। ইনস্টাগ্রামে দেওয়া এক বার্তায় এই ব্রাজিলিয়ান লেখেন, ‘বন্ধুরা আমি সবাইকে শান্ত ও ইতিবাচক রাখতে চাই। প্রচুর আশা নিয়ে নিজেকে বেশ শক্ত রেখেছি আমি এবং যথারীতি চিকিৎসা মেনে চলছি। যেই পরিমাণ যত্ন আমি পেয়েছি তাতে পুরো মেডিক্যাল ও নার্সিং দলকে ধন্যবাদ জানাতে চাই। ’
‘ঈশ্বরের প্রতি আমার অগাধ আস্থা রয়েছে এবং সারা বিশ্ব থেকে প্রাপ্ত আপনাদের ভালোবাসার প্রতিটি বার্তা আমাকে পুরো উজ্জীবিত রাখে।  বিশ্বকাপে ব্রাজিলকে দেখাটাও!’

এর আগে গত বুধবার ৮২ বছর বয়সি পেলেকে সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ বিবৃতিতে জানিয়েছে, পেলের শ্বাসতন্ত্রের সংক্রমণ দেখা দিয়েছে। বৃহস্পতিবার থেকে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।  

এবি

Link copied!