Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

৬ হাজার ডলার জরিমানা এবং ৩ ম্যাচের নিষেধাজ্ঞায় মার্সেলো

ক্রীড়া ডেস্ক

ক্রীড়া ডেস্ক

আগস্ট ১১, ২০২৩, ০৭:৩১ পিএম


৬ হাজার ডলার জরিমানা  এবং ৩ ম্যাচের নিষেধাজ্ঞায় মার্সেলো

লুসিয়ানো সানচেসের ভয়ঙ্কর চোটের পেছনে নিজের ভূমিকার জন্য শাস্তি পেয়েছেন মার্সেলো। ফ্লুমিনেন্সের অভিজ্ঞ এই ডিফেন্ডারকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছে দক্ষিণ আমেরিকার ফুটবল নিয়ন্তা সংস্থা কনমেবল। আর্থিক শাস্তিও হয়েছে মার্সেলোর। কনমেবল বৃহস্পতিবার এক বিবৃতিতে জানিয়েছে, ৬ হাজার ডলার জরিমানা করা হয়েছে তাকে। 

দক্ষিণ আমেরিকার ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসর কোপা লিবের্তাদোরেসের ম্যাচে গত মঙ্গলবার মুখোমুখি হয়েছিল ব্রাজিলের ফ্লুমিনেন্স ও আর্জেন্টিনার আর্জেন্টিনোস জুনিয়র্স। ৫৫তম মিনিটে মার্সেলোর পায়ে লেগে বাজেভাবে চোট পান আর্জেন্টিনোসের সানচেস। তখনই মাঠে পড়ে কাতরাতে থাকেন ২৯ বছর বয়সী ডিফেন্ডার। সানচেসের পায়ের অবস্থা দেখে মাথায় হাত দিয়ে কান্নায় ভেঙে পড়েন মার্সেলো। 

এরপর ভিএআর দেখে মার্সেলোকে লাল কার্ড দেখান রেফারি। সানচেসের চোট দেখে আর্জেন্টিনোসের ক্লাব ডাক্তার বলেছিলেন যে, এমন ঘটনা তিনি আগে কখনও দেখেননি। শেষ ষোলোর প্রথম লেগের ঘটনাবহুল ম্যাচটি ড্র হয় ১-১ গোলে। মার্সেলো এরই মধ্যে এক ম্যাচের নিষেধাজ্ঞা পার করেছেন। সাবেক রিয়াল মাদ্রিদ ফুটবলারকে ছাড়া কোপা লিবের্তাদোরেসের শেষ ষোলোর দ্বিতীয় লেগে ২-০ গোলে জেতে ফ্লুমিনেন্স।
 

Link copied!