Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

‘ত্যাগ’র পর ‘মিস্টার কুল’-এ অপূর্ব-ফারিণ

বিনোদন প্রতিবেদক 

বিনোদন প্রতিবেদক 

জুলাই ৪, ২০২২, ০৩:৩১ এএম


‘ত্যাগ’র পর ‘মিস্টার কুল’-এ অপূর্ব-ফারিণ

গত ঈদে মেহেদী হাসান জনির পরিচালনায় জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব দর্শকপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ ‘ত্যাগ’ নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন। আগামী ঈদেও একই পরিচালকের একটি নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও ফারিণ। নাটকের নাম ‘মিস্টার কুল’। 

নাটকটি রচনা করেছেন অনামিকা মণ্ডল। মেহেদী হাসান জনি জানান এরই মধ্যে নাটকটির শুটিংয়ের কাজ সম্পন্ন হয়েছে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘গেলো ঈদে জনির ত্যাগ নাটকটির জন্য বেশ ভালো সাড়া পেয়েছিলাম। কোরবানির ঈদের জন্যও মিস্টার কুল নামের একটি নাটকে অভিনয় করেছি। যথারীতি এ নাটকে আমার বিপরীতে ফারিণ। জনির সঙ্গে আমার কাজের বোঝাপড়াটা বেশ ভালো। 

যে কারণে কাজ করতে ভীষণ স্বাচ্ছন্দ্যবোধ করি। আর ফারিণ তো আগের চেয়ে অভিনয় নিজেকে অনেক ইম্প্রুভ করেছে। ভালো করছে। সব মিলিয়ে আমাদের এই নতুন নাটকটিও দর্শকের ভালো লাগবে আশা করছি।’ তাসনিয়া ফারিণ বলেন, ‘মিস্টার কুল নাটকটির গল্প ভালো লেগেছে। আর জনি ভাইয়ের নির্দেশনায় এর আগেও কাজ করেছি। 

তিনি যত্ন নিয়ে নির্মাণের চেষ্টা করেন। অপূর্ব ভাইয়ার সঙ্গে শুরু থেকে এখন পর্যন্ত যতগুলো নাটকে অভিনয় করেছি, প্রত্যেকটিতেই তিনি ভীষণ সহযোগিতা করেন। মূল কথা, একজন সহশিল্পী হিসেবে অপূর্ব ভাইয়া অসাধারণ। কোথাও আটকে গেলাম কিংবা বুঝে উঠতে পারছি না— সে ক্ষেত্রেও অপূর্ব ভাইয়া সহযোগিতা করেন। মিস্টার কুল নাটকটি দর্শকের ভালো লাগবে আশা করছি।’ আগামী ঈদে বাংলাভিশনে নাটকটি প্রচার হবে। 

এদিকে গত ২৭ জুন ছিল অপূর্বের ছেলে আয়াশের জন্মদিন। জন্মদিনের একটি বিশেষ সময় বাবা ও ছেলে একসঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। তাসনিয়া ফারিণ বেশ কিছুদিন লন্ডনে ছিলেন তার প্রথম সিনেমার শুটিং নিয়ে। অতনু ঘোষ পরিচালিত ‘আরো এক পৃথিবী’ তার অভিনীত প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে ফারিণ ভীষণ আশাবাদী। 

এরই মধ্যে ফারিণ শেষ করেছেন সৈয়দ আহমেদ সাওকীর ওয়েব ফিল্ম ‘কারাগার’র কাজ। এবারের ঈদে শিহাব শাহীন, মেহেদী হাসান জনি, মোস্তফা কামাল রাজ, মিফতাহ আনানসহ বেশ কয়েকজন পরিচালকের নাটকে তাকে দেখা যাবে।

Link copied!