Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

আমার সংবাদের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মো. মাসুম বিল্লাহ

মার্চ ৩, ২০২৩, ০২:৫৮ পিএম


আমার সংবাদের দশম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণিল আয়োজনে উদ্যাপন হলো দৈনিক আমার সংবাদের দশম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল বৃহস্পতিবার দিনভর রাজধানীর মতিঝিলে পত্রিকার প্রধান কার্যালয়ে নানা আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয় প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা। এ দিন বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তি আমার সংবাদের সম্পাদক-প্রকাশক ও সাংবাদিকদের শুভেচ্ছা জানাতে পত্রিকা অফিসে আসেন। এ সময় বিশিষ্টজনদের নিয়ে কেক কাটেন আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজা। এ ছাড়া সারা দেশে জেলা-উপজেলায় বিভিন্ন আয়োজনে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আওয়ামী লীগের শুভেচ্ছা : শুভেচ্ছা জানাতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম আমিন। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, ছাত্রলীগের সাবেক সহসভাপতি মেহেদী হাসান রনি, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি উপকমিটির সদস্য কামরুজ্জামান খান সুইট ও স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি আবদুল আলিম।

বিএনপির শুভেচ্ছা : আমার সংবাদের বর্ষপূর্তিতে দিনব্যাপী উৎসবের শুরুতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক চিফ হুইপ জয়নুল আবদীন ফারুক শুভেচ্ছা জানাতে আসেন। বিকেলে সম্পাদকের সাথে কুশল বিনিময় করেন বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক-বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন । এ সময় উপস্থিতির সঙ্গে ফটোসেশনে অংশ নেন তরুণ এ রাজনীতিক।

জামায়াতের শুভেচ্ছা : বাংলাদেশ জামায়াতে ইসমামীর পক্ষ থেকে সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে দলটির একটি প্রতিনিধি দল। এ প্রতিনিধিদলে ছিলেন মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য আব্দুস সালাম, মজলিসে শূরা সদস্য, প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন।

হেফাজতের শুভেচ্ছা : হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মহিউদ্দিন রাব্বানী আমার সংবাদের সম্পাদক হাশেম রেজাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এ সময় তিনি সাংবাদিকদের সঙ্গে কুশল বিনিময় করেন।

ওলামা দলের শুভেচ্ছা : বাংলাদেশ জাতীয়াবাদী ওলামা দলের সদস্য সচিব মা. নজরুল ইসলাম তালুকদার আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক হাশেম রেজার সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন। এ সময় তার সাথে ছিলেন যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হাসান শামীম, সদস্য, গাজী আবু বকর শিবলী, শাহাদাৎ হোসেন সবুজ, বাকের হোসাইন, আসহাব উদ্দিন। নুরুল কাদের, ওমর ফারুক।

পত্রিকাটির অগ্রযাত্রায় শুভেচ্ছা জানাতে আসেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক নেহাল আহমেদ। এ ছাড়া ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের পক্ষে ব্যাংকটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান নজরুল ইসলাম ও রূপালী ব্যাংক লিমিটেডের পক্ষে জনসংযোগ কর্মকর্তা এহতেশামুজ্জামান আমার সংবাদের সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এ দিন বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা শুভেচ্ছা জানাতে আসেন।

Link copied!