Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

আগারগাঁওয়ে মেস থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ৮, ২০২৪, ১১:৫৪ এএম


আগারগাঁওয়ে মেস থেকে শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজধানীর আগারগাঁও তালতলা শিউলি হোটেল গলিতে একটি মেস থেকে মো. ইয়াসিন (২২) নামে এক শিক্ষার্থীর অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে  শেরে-বাংলা নগর থানা পুলিশ।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত ১০টায় শেরেবাংলা নগর থানার ডিউটি অফিসার এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, লাশ উদ্ধারের পর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আপাতত কিছু বলা যাচ্ছে না, পরবর্তীতে জানানো হবে।  

সূত্র জানায়, ওই মেসে একরুমে একা থাকতো ইয়াসিন।  রুমের দরজা বন্ধ থাকায় ভিতর থেকে দুর্গন্ধ আসে পাশে ছড়িয়ে পড়ে। পাশের রুমের লোকজন দারোয়ানকে বিষয়টি জানালে দারোয়ান মৃত শিক্ষার্থীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে তাদের আসতে বলে। পরিবার শেরেবাংলা নগর থানায় বিষয়টি জানলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠান।

শিক্ষার্থীর মামা আব্দুর রহমান জানান, ঘটনাস্থলে এসে রহস্যমজনক অবস্থায় ইয়াসিনের নিথর মৃতদেহ খাঁটের সঙ্গে গামছা মোড়ানো অবস্থায় পাওয়া যায়। লাশের অবস্থা একটাই খারাপ ছিলো তা দেখে চেনার উপায় নেই। দরজা ভিতর থেকে লাগানো ছিলো পুলিশ এসে দরজা খুলে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, ইয়াসিন এইবার বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিতে পড়াশোনা করছিলেন। গত তিন দিন আগে শেষ বারের মত বড় ভাইয়ের সাথে  কথা হয় ইয়াসিনের।

এআরএস

Link copied!