Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ডিএসসিসি ওয়ার্ড উপনির্বাচন

সন্ত্রাসমুক্ত ১১ নম্বর ওয়ার্ড গড়তে চাই: আব্দুল লতিফ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মার্চ ৮, ২০২৪, ০৮:৪৪ পিএম


সন্ত্রাসমুক্ত ১১ নম্বর ওয়ার্ড গড়তে চাই: আব্দুল লতিফ

রাত পোহালে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ১১ নম্বর ওয়ার্ডকে উপ নির্বাচন। নির্বাচন নিয়ে আধুনিক, যুগোপযোগী ও সন্ত্রাসমুক্ত করার আশাবাদ ব্যক্ত করেছেন এই ওয়ার্ডের কাউন্সিলর পদে উপনির্বাচনে অংশ নেওয়া প্রার্থী আলহাজ মো. আব্দুল লতিফ।

শুক্রবার নিজ নির্বাচনি কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি বলেন, আগামীকাল ১১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে উপ-নির্বাচনে হবে। নির্বাচনে অংশ নিতে পেরে আমি আনন্দিত। যদিও এটি উপ-নির্বাচন, তবুও এ নির্বাচনের গুরুত্ব অনেক। নির্বাচনকে সামনে রেখে আমি ভোটারদের কাছে যাচ্ছি, তাদের সঙ্গে কথা বলছি।

আব্দুল লতিফ বলেন, উত্তর শাহজাহানপুরের স্থায়ী বাসিন্দা হিসেবে আমি প্রায় চার যুগ ধরে এলাকায় বসবাস করছি। ইতোপূর্বে আমি ওয়ার্ড আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলাম। শাহজাহানপুর থানা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব গ্রহণের পূর্বে আমি সাবেক ৩৪ বর্তমান ১১নং ওয়ার্ডের নাগরিক জীবনে সীমাবদ্ধতা, সুবিধা-অসুবিধা ও সমস্যাসমূহ অবলোকন করেছি। যা দীর্ঘদিন থেকে আমাকে জনপ্রতিনিধি হিসেবে কাজ করার জন্য তাগিদ দিয়েছে। নির্বাচিত হলে ১১ নম্বর ওয়ার্ডকে স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে কাজ করবো।

তিনি আরও বলেন, এই ওয়ার্ডে সন্ত্রাস ও মাদক একটি গুরুত্বপূর্ণ সমস্যা। নির্বাচিত হলে এগুলো নির্মূল করতে আপ্রাণ চেষ্টা করবো।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মির্জা আসলাম আসিফ গত ১৯ আগস্ট ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর কাউন্সিলর পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

তফসিল অনুযায়ী আগামীকাল ৯ মার্চ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

আব্দুল লতিফ ছাড়াও আরও ১০ জন প্রার্থী কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ইএইচ

Link copied!