Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

মহানবী (সা:)কে নিয়ে কুটুক্তি,  বরিশালে বিক্ষোভ

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

জুন ১৭, ২০২২, ০৮:০৩ পিএম


মহানবী (সা:)কে নিয়ে কুটুক্তি,  বরিশালে বিক্ষোভ

ভারতে ক্ষমতাসীন বিজেপি’র দুই নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা:) প্রিয় নবীকে অপমান-অবমাননাকর মন্তব্য করার প্রতিবাদে সারাদেশের ন্যায় বরিশালে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন মুসল্লিরা। 

শুক্রবার (১৭ জুন) বিকালে নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে ছারছীনা শরীফের আলা হযরতে পীর সাহেব কেবলা শাহ্ছফী কুতুবুল আলম অলহাজ্ব হযরত মাওলানা শাহ মোহাম্মাদ মোহিবুল্লাহ পৃষ্টপোষকতায় বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর উদ্যোগে জমইয়াতে হিযবুল্লাহ, যুব হিযবুল্লাহ ও ছাত্র হিযবুল্লাহ বরিশাল জেলা ও মহানগর শাখা একর্মসূচি পালন করেন। 

বরিশালের অলেমকুল শীরমনী সর্বজন শ্রদ্ধেয় আলেম ও জামে এবায়েদুল্লাহ মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা মির্জা নুরুর রহমান বেগের সভাপতিত্বে মানববন্ধন সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছারছীনা দারুস সুন্নাত কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. সৈয়দ মোঃ শারাফাত আলী। 

এসময় আরো বক্তব্য রাখেন, জমইয়াতে হিযবুল্লাহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব হযরত মাওলানা নেছার উদ্দিন আহমেদ, যুব হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব কাজী মফিজ উদ্দিন জেহাদী, ছাত্র হিযবুল্লাহ কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব এনায়েত উল্লাহ ফয়রাবি, বরিশাল জেলা ও মহানগর সাধারন সম্পাদক মুফতি মাওলানা দেলোয়ার হোসেন, বরিশাল জেলা যুব হিযবুল্লাহ সভাপতি মোঃ বশিরুল ইসলাম, জেলা ও মহানগর ছাত্র হিযবুল্লাহ সভাপতি মাওলানা মোঃ জাহিদুল ইসলাম ও মাওলানা সুলতান মাহমুদ। 

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, এখন পর্যন্ত বাংলাদেশ সরকার এঘটনায় কোন ধরনের প্রতিবাদ না জানানোর কারনে তাদের প্রতি নিন্দা জানিয়ে বলেন অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানান। 

তারা আরো বলেন, দ্রুত ভারতের হাই কমিশনারকে ডেকে এ ঘটনার জবাব চাওয়ার অনুরোধ করা সহ ভারতের সকল পন্য বর্জন করার জন্য আহবান জানান।


ইএফ

Link copied!