Amar Sangbad
ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ১৮, ২০২২, ০২:৫৪ পিএম


সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো এসএসসি পরিক্ষার্থীর

ভালুকায় পরিক্ষা পেছানোর খবর জানতে এসে বন্ধুদের নদীতে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো আবু নাঈম (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থীর। 

ঘটনাটি ঘটেছে শনিবার (১৮ জুন) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাঁজা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের ২০২২ সালের এস.এস.সি পরিক্ষার্থী পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে আবু নাঈম পরিক্ষা পেছানোর খবর জানতে শনিবার সকালে স্কুলে আসে। এ সময় স্কুলের পেছনে খিরু নদীতে মিশে যাওয়া কাকরাইল খালের ত্রিমুহনায় সাঁতার কাটতে নেমে তলিয়ে যায়। এ সময় তার সাথে থাকা বন্ধুদের ডাক চিৎকারে আশে পাশে লোকজন এসে অনেক খোঁজাখুঁজির পর তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঝালপাঁজা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল আলম সোহাগ জানান, নাঈম আমাদের স্কুলের মেধাবী শিক্ষার্থী ছিল। তার অকাল মৃত্যুতে আমাদেও স্কুলে শোকের ছায়া নেমে এসেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, পানিতে ডুবে পরীক্ষার্থী নিখোঁজ এ খবর পাওয়ার পর আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয়রা তার লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ায় আমরা আর ঘটনাস্থলে যাইনি।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন জানান, পানিতে ডুবে পরীক্ষার্থী মারা যাওয়ার ঘটনাটি তার জানা নেই।

কেএস